বাঁশ বাগানে পড়ে ছিল যুবকের মরেদহ : মৃত্যু রহস্য ঊম্মচনে মেঠে নেমেছে পুলিশ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় রাজু বিশ্বাস (২৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার বেলা সাড়ে ১১ টায় সদর উপজেলার নেহালপুর গ্রামের একটি বাঁশ বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাজু বিশ্বাস একই গ্রামের পশ্চিমপাড়ার দাউদ বিশ্বাসের ছেলে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানিয়েছে তার পরিবার। তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহতের মা ছবেদা বেগম জানান, গতকাল মঙ্গলবার বিকেল ৪ টার দিকে একটি রুটি খেয়ে বাড়ি থেকে বের হয় রাজু। পরে রাতে বাড়ি না ফেরার তাকে খোঁজাখুজি শুরু করে পরিবারের অন্য সদস্যরা। আজ সকালে গ্রামের জলিল মাস্টারের বাঁশ বাগানে তার মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারের কাছে খবর দেয় স্থানীয়রা। খবর দেয়া হয় পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহতের বাবা দাউদ বিশ্বাস জানান, আমার তিন ছেলের মধ্যে রাজু সেজো। সে কাঠমিস্ত্রির কাজ করতো। গত ৭ বছর আগে তার বিয়ে হয়। বিয়ের পর মানসিক ভারসাম্যহীন হয়ে পড়লে তার বিবাহ বিচ্ছেদ হয়। পরে গত ৪ বছর আগে তাকে আবার বিয়ে দেয়া হয়। তার তিন বছরের একটি কন্যা সন্তান রয়েছে। গত ৩ মাস আগে আবারও মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে সে।
দর্শনা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সামসুদ্দোহা জানান, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরও জানান, তার পকেট থেকে একটি পলিথিনের প্যাকেটে মোড়ানো দানাদার কীটনাশক পাওয়া গেছে। রাতে মৃত্যুর পর তার চোখের পাতা ও দুই কানের লতি খেয়েছে পোকামাকড়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More