বাজি ধরে মুজিবনগরে মোটরসাইকেল রেসিংয়ের বলি হলেন চাঁদ মিয়া

মুজিবনগর প্রতিনিধি: বাজি ধরে মটরসাইকেলে রেস দিতে গিয়ে রেসিংএর বলি হলো চাঁদ মিয়া (২৫) নামে এক যুবক। একই সাথে গুরুতর আহত হয়েছেন চাঁদ মিয়ার মোটরসাইকেলের পেছনে বসে থাকা রিজু (২০) নামের অপর এক যুবক।
গতকাল সোমবার রাতে ৯টার দিকে মুজিবনগরে কমপ্লেক্স এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত চাঁদ মিয়া মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের রাধাকান্তপুর গ্রামের আশাদুল হক মিয়ার ছেলে ও আহত রিজু একই গ্রামের মুসা করিমের ছেলে।
নিহতের পরিবার জানায়, ফারসি নামের এক ব্যক্তি হচ্ছেন মোটরসাইকেল এর রেসিং খেলার লিডার। তার সাথে সন্ধ্যায় চাঁদ মিয়ার বাজি হয় তিনটা মোটরসাইকেল নিয়ে মুজিবনগরে রেস দিতে হবে। যে সর্বপ্রথম মুজিবনগর গেটে পৌঁছুতে পারবে তাকে ৫০০ টাকা ও যে দ্বিতীয় হবে তাকে ৩০০ টাকা দেয়া হবে। আর যে ব্যক্তি তৃতীয় হবে সেই ব্যক্তি প্রথম দুইজনকে ৮০০ টাকা দিবেন। এমন বাজির কারণে চাঁদ মিয়া রেসিং শুরু করে। রেসিং চলাকালীন সময়ে চাঁদ মিয়া মুজিবনগর গেটের কাছে পৌঁছুলে তার মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারায় এবং সরাসরি মুজিবনগর কমপ্লেক্সের মুজিব তোরণ (লোহার গেট) এর সাথে ধাক্কা মেরে মাটিয়ে লুটিয়ে পড়ে। স্থানীয় জনগণ তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক চাঁদ মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত রিজুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।
মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাশেম জানান, চাঁদ মিয়া ও রিজু রাধাকান্তপুর গ্রাম থেকে একটি ডিসকোভারি মোটরবাইক নিয়ে দ্রুত গতিতে মুজিবনগরের দিকে যাচ্ছিলো। মুজিবনগর গেটের কাছে পৌঁছুলে গাড়ি কন্ট্রোল করতে না পেরে সরাসরি কমপ্লেক্স গেটের সাথে ধাক্কা খেয়ে মাটিতে লুটিয়ে পড়ে তার মৃত্যু হয়। নিহতের ব্যক্তির পরিবারের পক্ষ থেকে কারও বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়ায় লাশ রাতেই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More