বামুন্দির কনক আগ্নেয়াস্ত্রসহ র‌্যাব’র হাতে আটক

স্টাফ রিপোর্টার: গাংনী বামুন্দির নাহিদুজ্জামান কনক র‌্যাব’র হাতে আগ্নেয়াস্ত্রসহ ধরাপড়েছে। গতপরশু শুক্রবার রাত আনুমানিক সাড়ে সাড়ে ৯টার দিকে জোড়াপুকুরিয়া বাজার থেকে তাকে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে একটি ওয়ান শুটার গান উদ্ধার করা হয় বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব জানিয়েছে, গত শুক্রবার রাতে মেহেরপুর গাংনীর জোড়াপুকুরিয়া বাজরাস্ত সোনালী ব্যাংক এলাকায় একদল মাদক কারবারী মাদ কেনা বেচা করছে বলে গোপনে খবর পাওয়া যায়। এ থবরে ভিত্তিতে র‌্যাব -৬ সিপিসি-২ গাংনী ক্যাম্পের একটি চৌকস অভিযানিক দল অভিযান শুরু করে। বড়পুকুরিয়া বাজারের সোনালী ব্যাঙ্ক’র সামনে র‌্যাব’র উপস্থিতি টের পেয়ে নাহিদুজ্জামান কনক সটকে পড়ার চেষ্টা করে। র‌্যাব তাকে আটক করে। শরীর তল্লাশি করে উদ্ধার করা হয় একটি ওয়ান শুটার গান, দুটি মোবাইলফোন ৪টি সিম কার্ড, নগদ ৮ হাজার ৬শ ৫০ টাকা। আটকের পর তাকে গাংনী থানায় মামলাসহ হস্তান্তর করা হয়েছে। আটক নাহিদুজ্জামান কনক মেহেরপুর গাংনীর বামুন্দি পশ্চিমপাড়ার মৃত গোলাম কাউছার বুলুর ছেলে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More