বিপুল পরিমাণ ফেনসিডিলসহ দুই মাদককারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাদকবিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ দুই মাদককারবারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। জব্দ করা হয়েছে একটি পিকাপ ভ্যান। গতকাল মঙ্গলবার সকালে চুয়াডাঙ্গা পৌর এলাকার কেদারগঞ্জ বাজারে ওই অভিযান চালানো হয়। ফেনসিডিলের চালানটি চুয়াডাঙ্গার দর্শনা থেকে ঢাকায় নেয়া হচ্ছিলো বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, মাদক চোরাকারবারের গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সকালে চুয়াডাঙ্গা শহরের কেদারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনে অবস্থান নেয় জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক হোসেন আল মাহাবুবের নেতৃত্বে উপ-পরিদর্শক মুহিদ হাসান, সহকারী উপ-পরিদর্শক রমেন কুমার, সহকারী উপ-পরিদর্শক আহসান কবীর ও সহকারী উপ-পরিদর্শক রজিবুল হকসহ জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম। এসময় দামুড়হুদা এলাকা থেকে আসা একটি দ্রুতগামী পিকাপভ্যানকে (ঢাকা মেট্রো-ন-১৫-৫৮৭৭) থামানোর জন্য সংকেত দেয় পুলিশ। সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার সময় আটক করা হয় পিকাপ ভ্যানটি। আটক করা হয় পিকাপ ভ্যানের চালক ও সহকারীকে। তাদের দেয়া তথ্য অনুযায়ী তল্লাশি করা হয় পিকাপ ভ্যানের চালকের কেবিন। এসময় চালকের ছিটের পেছন থেকে অভিনব কায়দায় রাখা ভারতীয় আমদানী নিষিদ্ধ ৬৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন মুন্সিগঞ্জ সদর উপজেলার রিকাবী বাজার গ্রামের ছালাম মিয়ার ছেলে রাজন খাঁ (২১) ও একই জেলার টঙ্গীবাড়ী উপজেলার মৃত বারেক শেখের ছেলে রাজীব শেখ (২৫)।
দুপুরে ওই ঘটনায় বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মুহিদ হাসান। আসামি করা হয়েছে জড়িত আরও কয়েকজনকে। ওই মামলায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। পরে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বিজ্ঞ আদালতের বিচারক।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More