মধ্যরাতে চুয়াডাঙ্গায় ওএমএস’র ২৭ বস্তা চালসহ একজন আটক

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা গ্রামের আব্দুস সামাদকে সরকারি খোলাবাজারে বিক্রির জন্য বরাদ্দকৃত ২৭ বস্তা চালসহ আটক করেছে পুলিশ। গতরাত ১২টার দিকে আটক ও চাউল উদ্ধার করা হয়।
পুলিশ বলেছে, সরকারি চাউল সর্তভেঙ্গে আত্মসাত করা হচ্ছে সন্দেহে উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে একজনকে। অপরদিকে সামাদের দাবি, ওই চাউল ওএমএস ডিলার যুবলীগ নেতা আজাদ আলী আমার বাড়িতে রেখেছেন। আজাদ আমার চাচাতো ভাই।
স্থানীয়রা বলেছেন, খোলা বাজারে সরকার নির্ধারিত মূল্যে বিক্রির জন্য বরাদ্দপাওয়া ২৭ বস্তা চাউল আত্মসাত করা হচ্ছে বলে সন্ধ্যা থেকেই গুঞ্জন ওঠে। এক পর্যায়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ গতরাত আনুমানিক ১২টার দিকে তালতলার আব্দুস সামাদের বাড়িতে অভিযান চালান। ২৭ বস্তা চাউল জব্দ বা উদ্ধার করে। তাৎক্ষণিক সন্তোষজনক জবাব দিতে না পারায় আব্দুস সামাদকে আটক করে সদর থানায় নেয়া হয়। সরকারি চাউল আত্মসাতের খবর ছড়িয়ে পড়লে উৎসুক জনতা মধ্যরাতেই ভিড় জমান। সাংবাদিকদের উপস্থিতি বাড়তে থাকে। চাঞ্চল্যের সৃষ্টি হয়। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ মো: ফকরুল আলম খান বলেছেন, ওএমএস,র চাল সন্দেহজনক স্থানে রাখার খবরে ঘটনাস্থলে থানা পুলিশ যায় । ঘটনার প্রাথমিক সত্যতার ভিত্তিতে ২৭ বস্তা চাল জব্দ করে একজনকে আটক করা হয়েছে । অধিকতর তদন্তের পর এ ব্যাপারে আরও তথ্য দেওয়া হবে বলে জানান এই পুলিশ অফিসার।
খোলা বাজারে ন্যায্যমূল্যে বিক্রির জন্য সরকারি বরাদ্দ চাউল বিক্রির ডিলার আজাদ জেলা যুবলীগের সদস্য। এ বিষয়ে জেলা যুবলীগের আহ্বাকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বেশ কিছুদিন ধরে আজাদ রাজনীতিতে তেমন একটা থাকেন না। শুনেছি অসুস্থ। যে ব্যক্তিই হোক, দোষ কররে তার বিরুদ্ধে দলীয়ভাবেও শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। তবে কোন নির্দোষ ব্যাক্তি কোন চক্রান্তের শিকার হচ্ছেন কিনা তাও আমাদের দেখতে হবে। এ জন্যই ঘটনার আশু তদন্ত আশা করি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More