মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি : আত্মঘাতি মুজিবননগরের পুলিশ কনস্টেবল

মুজিবননগর প্রতিনিধি: নিজের নামে বরাদ্দকৃত তথা নিজের ব্যবহৃত রাইফেল মাথায় ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন সাইফুল ইসলাম (২৭) নামের এক পুলিশ কনস্টেবলের। আজ বুধবার ঈদের দিন ভোর সাড়ে চারটার দিকে মেহেরপুরের মুজিবনগর উপজেলার রতনপুর পুলিশ ফাঁড়িতে এই ঘটনা ঘটে।
নিহত সাইফুল ইসলাম কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কবুরহাট গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। পারিবারিক কলহের কারণে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, ডিউটিরত অবস্থায় নিজের ব্যবহৃত রাইফেল মাথায় ঠেকিয়ে গুলি করেন সাইফুল ইসলাম। গুলির শব্দে পুলিশ ফাঁড়ির অন্যান্য সদস্যরা এগিয়ে গিয়ে তাকে পড়ে থাকতে দেখেন। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। ‌
এই ঘটনায় মেহেরপুর পুলিশ সুপারসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে তদন্ত করছেন। তদন্ত সাপেক্ষে ঘটনার বিস্তারিত জানানো হবে বলে নিশ্চিত করেছে পুলিশের একটি দায়িত্বশীল সূত্র। পুলিশে কর্মরত অবস্থায় চলতি বছরের প্রথম দিকে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের ফরিদা খাতুন এর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাইফুল ইসলাম।

সাইফুলের স্ত্রী ফরিদা খাতুন বলেন, ‘সাইফুলের কর্মব্যস্ততার কারণে’ পরিবারের সদস্যদের সঙ্গে তার দেখা-সাক্ষাৎ কম হত। “তাছাড়া পরিবার নিয়ে নানান দুশ্চিন্তা ছিল। তবে কেন এভাবে নিজের মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করল তা জানি না। ঘটনার পরপরই পুলিশ মৃত্যুর খবর দেয় আমাকে।”
সাইফুলের সহকর্মীরা জানান, করোনাভাইরাস মহামারীতে দায়িত্বের চাপ বেড়েছে। তার ওপর পরিবারের সঙ্গে অনেক দিন দেখা-সাক্ষাতের সুযোগ হচ্ছিল না তার। সাইফুল কম কথা বলতেন। তাকে মাঝেমধ্যেই হতাশাগ্রস্ত বলে মনে হত। তবে তিনি এমন পথ বেছে নিতে পারেন, তা কেউ ধারণা করতে পারেননি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More