মাদকসহ আটক দুজনের ভিন্ন মেয়াদে কারাদণ্ড

দর্শনার আকন্দবাড়িয়ায় মাদকদ্রব্য অধিদফতরের অভিযান

স্টাফ রিপোর্টার: দর্শনার আকন্দবাড়িয়া ফার্মপাড়া থেকে মাদকসহ আটক দুইজনকে ভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার বিকেলে নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২ লিটার মদ ও ২০ লিটার তাড়ি। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ্জামান। সাজাপ্রাপ্ত দুজন হলেন, চুয়াডাঙ্গার দর্শনা থানাধীন আকন্দবাড়িয়া গ্রামের ফার্মপাড়ার মৃত শুকুর আলীর ছেলে আজিজুল হক (৬৫) ও একই এলাকার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে নাজিম উদ্দিন (৫২)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন এক বিজ্ঞপ্তিতে জানান, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে দর্শনা থানাধীন আকন্দবাড়িয়া গ্রামে অভিযান চালান। এ সময় আকন্দবাড়িয়া গ্রামের ফার্মপাড়ার আজিজুল হককে নিজবাড়ি থেকে ২লিটার মদসহ আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৭ মাসের কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। পরে সাড়ে ৫টার দিকে একই এলাকার নাজিম উদ্দিনকে নিজবাড়ি থেকে আটক করে অভিযানকারী ওই টিম। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২০ লিটার তাড়ি। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৪মাসের কারাদণ্ড ও একশ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

 

উজ্জ্বল মাসুদ/শামসুজ্জোহা রানা/০৬৫৩

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More