মুজিবনগরে সন্ধ্যারাতে স্বামী-স্ত্রীকে পিটিয়ে টাকাসহ স্বর্ণালঙ্কার ছিনতাই

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগরে পূর্বশত্রুতার জের ধরে শ^শুর বাড়ি থেকে ফেরার পথে স্বামী-স্ত্রীকে পিটিয়ে জখম করে স্বর্ণালঙ্কারসহ ২ লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে প্রতিপক্ষ। আহত স্বামী-স্ত্রীকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতরাত আনুমানিক ৭টার দিকে উপজেলার গোপালনগর-গৌরীনগর সড়কে। এ ঘটনায় মুজবনগর থানায় নির্যাতিতার পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে।


জানা যায়, গতকাল বুধবার রাত ৭টার দিকে মুজিবনগর উপজেলার গৌরীনগর গ্রামের দক্ষীণপাড়ার ইয়ার আলীর ছেলে শামীম ইসলাম (২৫) বিদেশ যাওয়ার জন্য গোপালনগর শ^শুর বাড়ি থেকে শ^শুর রায়হান আলীর দেয়া ২ লাখ টাকাসহ স্ত্রী সনিয়া খাতুনকে (২০) সাথে নিয়ে নিজ গ্রামে ফিরছিলেন। পথিমধ্যে পূর্বশত্রুতার জের ধরে গৌরীনগর গ্রামের মুজিবর, তার ছেলে তারিকুল, রেজাউল ইসলামের ছেলে উজ্জ্বল ও ধুলুর ছেলে নেড়–সহ ৫জন তাদের গতিরোধ করে। একপর্যায় তাদেরকে বেধড়ক মারপিট করে আহত এবং কাছে থাকা ২ লাখ টাকা ও স্ত্রীর কানের দুল ও মোবাইল ছিনিয়ে নেয়। পরে পথচারীরা তাদেরকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় সনিয়া খাতুন বাদী হয়ে মুজিবনগর থানায় অভিযোগ দায়ের করেছেন।
মুজিবনগর থানা ইনচার্জ মো. আব্দুল হাশেম জানান, ঘটনার জানার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More