মেহেরপুরের গাংনীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : আলমডাঙ্গারশাকিল নিহত : আহত ৩

গাংনী প্রতিনিধি: মেরেহপুরের গাংনীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাকিল নামের এক যুবক নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গাংনী হাটবোয়ালিয়া সড়কের মালশাদহ-গোপালনগরের মাঠের মাঝখানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাকিল হোসেন (২৫) চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হাটুভাঙ্গা গ্রামের চাঁদ আলীর ছেলে। আহতরা হলেন গাংনী উপজেলার বাথানপাড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে সাব্বির হোসেন (২২), হেমায়েতপুর গ্রামের ইনারুল ইসলামের ছেলে ইমরান হোসেন (২১), চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার হাটুভাঙ্গা গ্রামের জামিরুল ইসলামের ছেলে রাশিদুল ইসলাম (১৮)। আহতদের মধ্যে সাব্বির হোসেন ও ইমরান হোসেন অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রাশিদুল ইসলাম গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় রাশেদুল, ইমরান ও সাকিল তিন বন্ধু একটি মোটরসাইকেলযোগে গাংনী উপজেলা শহর থেকে হাটবোয়ালিয়া বাজারের দিকে যাচ্ছিলেন। তারা পূর্বমালসাদহ ও গোপালনগর গ্রামের মাঝামাঝি স্থানে পৌঁছুলে একটি যাত্রীবাহি লেগুনা গাড়ীকে (ওভারটেক) পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে দু’মোটরসাইলের ৪ জন আহত হন। পথচারীরা তাদের উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এ সময় আহতদের মধ্য তিনজনের শারীরিক অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে শাকিল হোসেন মারা যান।
গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক পারভেজ হোসেন জানান, আহতদের মাথায়, বুকে এবং মুখমন্ডলে ব্যাপক ক্ষত হয়েছে। তাদের উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
স্থানীয়দের বরাত দিয়ে গাংনী থানা পুলিশ জানায়, আহতরা সবাই মোটরসাইকেল আরোহী। নিহত শাকিল ও রাশেদুল ইসলাম গাংনী থেকে হাটবোয়ালিয়ার দিকে এবং সাব্বির হোসেন ও ইমরান হোসেন গাংনীর দিকে আসছিলেন। মালসাদহ মাঠের মধ্যে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তরা সকলেই আহত হন। তবে দুর্ঘটনার শিকার মোটরসাইকেল দুটি উদ্ধার থানায় নেয়া হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More