মেহেরপুরে আরও একজনের মৃত্যু : নতুন আক্রান্ত ৩৫

মেহেরপুর অফিস: করোনার কারণে প্রতিদিন মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে নতুন নতুন মুখ। প্রতিদিন করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে। গেলো ২৪ ঘন্টায় মেহেরপুর জেলায় নতুন করে করোনা আক্রান্ত একজন মারা গেছেন। নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৫ জন। আক্রান্তের হার শতকরা ২৫.৫৫ ভাগ। এ পর্যন্ত মৃত্যুর সংখ্যা ৬১ জন। মেহেরপুরে সচেতন মানুষের মাঝে বাড়ছে উদ্বেগ উৎকন্ঠা। মেহেরপুরের লকডাউন কঠোরভাবে পালনে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন তৎপরতা অব্যাহত রেখেছে। সাথে যোগ হয়েছে র‌্যাব, সেনা সদস্য ও বিজিবি। গতকাল শুক্রবার সফলভাবে শহরে লকডাউন পালিত হয়েছে।
গেলো ২৪ ঘন্টায় মেহেরপুর জেলায় নতুন করে ৩৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে মেহেরপুর সদর উপজেলায় ২১ জন, গাংনী উপজেলায় ৩ জন ও মুজিবনগর উপজেলায় ১১ জন রয়েছেন। এনিয়ে বর্তমানে জেলায় মোট করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা ৫৫৭ জন। গতকাল শুক্রবার রাতে সিভিল সার্জন ডা. মোঃ নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।
মেহেরপুর সিভিল সার্জন অফিস থেকে আরো জানায়, কুষ্টিয়া ল্যাব থেকে ১৩৭টি নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। এর মধ্যে ৩৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন মোট ৫৫৭ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার বাসিন্দা ২০৪ জন, গাংনী উপজেলার বাসিন্দা ২৩৩ জন ও মুজিবনগর উপজেলার বাসিন্দা ১২০ জন। এছাড়া ট্রান্সফার্ড হয়েছেন ১১৫ জন। এদের মধ্যে সদর উপজেলার ৭৩ জন, গাংনী উপজেলার ১৭ জন ও মুজিবনগর উপজেলার ২৫ জন রয়েছেন। এছাড়া এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এক হাজার ৩০৫ জন। যার মধ্যে সদর উপজেলায় ৭২১ জন, গাংনী উপজেলায় ৪১৭ জন ও মুজিবনগর উপজেলায় ১৬৭ জন রয়েছেন। এছাড়া এ পর্যন্ত মারা গেছেন ৬১ জন। যার মধ্যে সদর উপজেলায় ২৩ জন, গাংনী উপজেলার ২৪ জন ও মুজিবনগর উপজেলার ১৪ জন রয়েছেন।
এদিকে করোনা ভাইরাসের দ্বিতীয় দফায় উদ্বেগজনক হারে সংক্রমণ বৃদ্ধিতে মেহেরপুর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন জনসচেতনতা বৃদ্ধিতে প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছে। মাঠে নেমেছে র‌্যাব, সেনাবাহিনী ও বিজিবি সদস্যরা।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More