মেহেরপুরে আরও ১৪ জন করোনায় আক্রান্ত

মেহেরপুর অফিস : মেহেরপুরে নতুন করে কোনো করোনা রোগি মারা যায়নি। তবে আক্রান্ত হয়েছেন ১৪ জন। আক্রান্তের হার শতকরা প্রায় সাড়ে ১২ ভাগ। বর্তমানে করোনা পজেটিভ হয়ে চিকিৎসা নিচ্ছেন ১৭৩ জন। প্রতিদিন মেহেরপুরে মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে নতুন নতুন মুখ। করোনা সংক্রমণে লম্বা হচ্ছে মৃত্যুর মিছিল। দিনে দিনে করোনা রোগির সংখ্যা কম হলেও মৃত্যুর হার না কমায় মেহেরপুরে সচেতন মানুষের মাঝে বাড়ছে উদ্বেগ আর উৎকন্ঠা। করোনা সংক্রমণ কমাতে মেহেরপুরের মানুষের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও মাস্ক পরে ঘরের বাইরে বের হতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের তৎপরতা অব্যাহত রয়েছে।
গত ২৪ ঘন্টায় মেহেরপুর জেলায় নতুন আক্রান্ত ১৪ জনের মধ্যে মেহেরপুর সদর উপজেলায় ৬ জন, গাংনী উপজেলায় ৬ জন ও মুজিবনগর উপজেলায় ২ জন রয়েছেন। এছাড়া এ পর্যন্ত শুধু করোনা আক্রান্ত রোগি মারা গেছেন ১৭৫ জন। গতকাল রোববার রাতে সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।
মেহেরপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, কুষ্টিয়া ল্যাব থেকে ১১৩ টি (পিসিয়ার ল্যাবে- ৩৫, এন্টিজেন-৭০ ও জিন এক্সপার্ট-০৮) নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। এর মধ্যে মাত্র ১৪ জন করোনা রোগি চিহ্নিত হয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন মোট ১৭৩ জন করোনা রোগির মধ্যে সদর উপজেলার বাসিন্দা ২৩ জন, গাংনী উপজেলার বাসিন্দা ১০৭ জন ও মুজিবনগর উপজেলার বাসিন্দা ৪৩ জন রয়েছেন। এছাড়া ট্রান্সফার হয়েছেন ১২০ জন। এদের মধ্যে সদর উপজেলার ৭৭ জন, গাংনী উপজেলার ১৮ জন ও মুজিবনগর উপজেলার ২৫ জন রয়েছেন। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ হাজার ৯৫ জন। যার মধ্যে সদর উপজেলায় এক হাজার ৮৯০ জন, গাংনী উপজেলায় এক হাজার ৬২৮ জন ও মুজিবনগর উপজেলায় রয়েছেন ৫৭৭ জন রয়েছেন। মারা যাওয়া ১৭৫ জনের মধ্যে সদর উপজেলায় ৮২ জন, গাংনী উপজেলায় ৫৪ জন ও মুজিবনগর উপজেলায় ৩৯ জন রয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More