মেহেরপুরে আরও ৩ জন করোনায় আক্রান্ত

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। গতকাল সোমবার রাতে করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দীন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বর্তমানে ১০৬ জন। নতুন আক্রান্তরা সকলেই মেহেরপুর সদর উপজেলার। মেহেরপুরের সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দীন জানান, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাব থেকে ৩টি নমুনা পরীক্ষার ফলাফল যার সবগুলো পজেটিভ। নতুন ৩টি মেহেরপুর সদর উপজেলার।
তিনি আরও জানান, আক্রান্তদের বাড়ি প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করা হবে। এছাড়া আক্রান্তরা নিজনিজ বাড়ি থেকে চিকিৎসা সেবা গ্রহণ করবেন। নতুন করোনা আক্রান্ত ব্যক্তি সহ পূর্বের আক্রান্তদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ করা হচ্ছে। করোনায় আতংকি না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি। এ নিয়ে মেহেরপুর জেলায় ২ হাজার ৬৬৯ জনের মধ্যে ২৮৬টি পজেটিভ। বর্তমানে ১০৬টি পজেটিভ। ১৪৭ জন সুস্থ হয়েছেন। মৃত্যুবরণ করেছেন ৮ জন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More