মেহেরপুরে করোনা আক্রান্ত ৫৩ : মারা গেছেন ৩জন

প্রতিদিন যোগ হচ্ছে নতুন নতুন মুখ : লম্বা হচ্ছে মৃত্যুর মিছিল
মেহেরপুর অফিস: মেহেরপুর জেলায় প্রতিদিনই করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। গতকাল বৃহস্পতিবার করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে জেলার বিভিন্ন স্থানে ৩জনের মৃত্যু হয়েছে। এনিয়ে এ পর্যন্ত জেলায় মারা গেছেন ১১০ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় মেহেরপুরে নতুন করে সর্বোচ্চ আক্রান্ত হয়েছেন ৫৩ জন। আক্রান্তের হার শতকরা ২৩.৬৬ ভাগ। বর্তমানে করোনা পজেটিভ হয়ে জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৮৪৬ জন।
প্রতিদিন মেহেরপুরে মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে নতুন নতুন মুখ। করোনা সংক্রমণে লম্বা হচ্ছে মৃত্যুর মিছিল। দিনে দিনে করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে। এতে মেহেরপুরে সচেতন মানুষের মাঝে বাড়ছে উদ্বেগ আর উৎকন্ঠা। গত ২৪ ঘন্টায় মেহেরপুর জেলায় নতুন করে আক্রান্ত ৫৩ জনের মধ্যে মেহেরপুর সদর উপজেলায় ২৯ জন, গাংনী উপজেলায় ১৬ জন ও মুজিবনগর উপজেলায় ৮ জন রয়েছেন। গতরাতে সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।
মেহেরপুর সিভিল সার্জন অফিস থেকে আরো জানা যায়, কুষ্টিয়া ল্যাব থেকে ২২৪টি (পিসিআর ল্যাব-২৭, এন্টিজেন-১৮৫ ও জিন এক্সপার্ট-১২টি) নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। এর মধ্যে ৫৩ জন করোনা চিহ্নিত হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন মোট ৮৪৬ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার বাসিন্দা ২৭২ জন, গাংনী উপজেলার বাসিন্দা ৪৬৭ জন ও মুজিবনগর উপজেলার বাসিন্দা ১০৭ জন রয়েছেন। এছাড়া ট্রান্সফার হয়েছেন ১১৯ জন। এদের মধ্যে সদর উপজেলার ৭৬জন, গাংনী উপজেলার ১৮ জন ও মুজিবনগর উপজেলার ২৫ জন রয়েছেন। এছাড়া এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এক হাজার ৯৪৫ জন। যার মধ্যে সদর উপজেলায় এক হাজার ৬৩ জন, গাংনী উপজেলায় ৬২২ জন ও মুজিবনগর উপজেলায় ২৬০ জন রয়েছেন। এছাড়া এ পর্যন্ত জেলায় মারা গেছেন কমপক্ষে ১১০ জন। এদিকে করোনা ভাইরাসের দ্বিতীয় দফায় উদ্বেগজনক হারে সংক্রমণ বৃদ্ধিতে মেহেরপুর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন জনসচেতনতা বৃদ্ধিতে প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More