মেহেরপুরে নতুন চারজন করোনা আক্রান্ত

মেহেরপুর অফিস: মেহেরপুরে নতুন করে চারজন করোনা রোগী চিহ্নিত হয়েছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ১৮ জন। গতকাল রোববার বিকেল সাড়ে ৫টার দিকে মেহেরপুরের সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।
মেহেরপুর সিভিল সার্জন অফিসসূত্রে আরো জানা যায়, ল্যাবে পরীক্ষা শেষে এদিন নতুন ছয়জনের ফলাফল পাওয়া যায়। যার মধ্যে চারজনের দেহে করোনা পজেটিভ হয়। বাকি ২টির ফলাফল নেগেটিভ হয়। এ নিয়ে মেহেরপুর জেলায় ৬ হাজার ৭৮৫টি নমুনা পরীক্ষা করা হয়। এতে জেলায় এ পর্যন্ত মোট ৯৩৩ জনের দেহে করোনা পজেটিভ হয়। বর্তমানে আক্রান্ত ১৮ জনের মধ্যে সদর উপজেলার ১১ জন সদরে, গাংনীতে চারজন ও মুজিবনগরে তিনজন রয়েছেন। এছাড়া ট্রান্সফার্ড হয়েছেন ৬৯ জন। এদের মধ্যে সদর উপজেলার ৫২ জন, গাংনী উপজেলার ১৫ জন ও মুজিবনগর উপজেলার দুজন রয়েছেন। এছাড়া ৮২৬ জন সুস্থ হয়েছেন। যার মধ্যে সদর উপজেলায় ৪৭০ জন, গাংনী উপজেলায় ২৬২ জন ও মুজিবনগর উপজেলায় ৯৪ জন রয়েছেন। এছাড়া এ পর্যন্ত মারা গেছেন ২০ জন। মারা যাওয়া ২০ জনের মধ্যে সদর ও গাংনী উপজেলার নয়জন করে এবং মুজিবনগর উপজেলার দুজন রয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More