মেহেরপুরে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ নিহত ৩

গাংনী ও বারাদী প্রতিনিধি: মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় রজনী খাতুন (৪) নামের এক শিশু এবং গাংনীতে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ জেসমিন আক্তার (২৫) ও তার শিশু পুত্র ইমাম হোসেন (৪) নিহত হয়েছে। গতকাল বুধবার দুপুরের দিকে মেহেরপুর সদর উপজেলা পিরোজপুর ইউনিয়নের বলিয়ারপুর গ্রামে এবং একই দিন বিকেলে দিকে গাংনী উপজেলার বামন্দী নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

ওই ঘটনা ঘটে। নিহত রজনী খাতুন বলিয়ারপুর গ্রামের দীনমজুর সুজন আলীর ছোট মেয়ে। এছাড়া নিহত জেসমিন আক্তার গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামের কৃষক শিপন হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন দুপুর সাড়ে ১২ টার দিকে মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রাম থেকে ব্যাটারিচালিত একটি ইজিবাইক যাত্রী নিয়ে বলিয়ারপুর যাচ্ছিলো। ওই সময় রজনী খাতুন রাস্তা পার হতে গেলে ইজিবাইকটি তাকে সজোরে ধাক্কা দেয়। এতে  সে মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। স্থানীয়রা ইজিবাইকের চালক লাল্টু মিয়াকে ইজিবাইকসহ আটক করে বারাদি ক্যাম্প পুলিশে দেয়। খবর পেয়ে বারাদী ক্যাম্প পুলিশের টুআইসি এএসআই মনিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে আর্থিক জরিমানা করে বাইকের চালক লাল্টু মিয়াকে ছেড়ে দেয়ার প্রস্তাব দেয়া হলে দিনমজুর পিতা সুজন আলী টাকা নিতে অস্বীকার করেন। এতে কোনো অভিযোগ না থাকায় পোস্টমর্টেম ছাড়াই গ্রাম্য কবরস্থানে রজনীর লাশ দাফন করা হয়েছে।

এদিকে নিহত গৃহবধূ জেসমিনের পারিবারিক সূত্রে জানা গেছে, গাংনী উপজেলার ভরাট গ্রামে পিতার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন জেসমিন ও তার শিশু সন্তান ইমাম হোসেন। শিশুপুত্রকে সাথে নিয়ে ভাই মাসুদ হোসেনের মোটরসাইকেলযোগে স্বামীর বাড়িতে ফিরছিলেন গৃহবধূ জেসমিন। মেহেরপুর-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের গাংনী উপজেলার বামন্দী নামকস্থানে পৌঁছুলে একটি ইজিবাইকের সাথে মোটর সাইকেলের ধাক্কা লাগে। এতে সড়কের ওপরে ছিটকে পড়েন জেসমিন ও তার শিশু পুত্র ইমাম হোসেন। এ সময় মেহেরপুরগামী বালুভর্তি একটি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করেছে। বামুন্দী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার ইছাহাক আলী জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

গাংনী থানার ওসি মো. বজলুর রহমান জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকসহ চালক পালিয়ে গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More