মেহেরপুরে পৃথক ৩টি দুর্ঘটনায় নিহত ১ : আহত ৯

মেহেরপুর অফিস/বারাদী প্রতিনিধি: মেহেরপুরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ৯ জন আহত হয়েছেন। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালসহ ঢাকা ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সোহেল রানার লাশ ময়নাতদন্ত শেষে মেহেরপুরের আশরাফপুর গ্রামে নেয়া হচ্ছে। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে মেহেরপুর সদর উপজেলার রাজনগর দ্বীনদত্ত ব্রিজের কাছে মোটরসাইকেল ও আলগামনের মুখোমুখি সংঘর্ষে আলগামন উল্টে ৬ জন শ্রমিক আহত হয়েছেন। আহতরা হলেন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার উজিরপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে কিরামত আলী (৪৫), একই গ্রামের আবুল হোসেনের ছেলে জহুরুল ইসলাম (৪৩), উজ্জ্বল হোসেন (৪০) ও সাইফুদ্দিন (৩৭), ইকরামুল হকের ছেলে সজল (২০) এবং নবীছুদ্দিনের ছেলে ফারুক হোসেন (৩৫)। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
জানা গেছে, আহত শ্রমিকেরা মুজিবনগরে দিন মজুরের কাজ শেষ করে আলগামনযোগে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার উজিরপুরের উদ্দেশে রওনা দেন। আলগামনটি মেহেরপুর সদর উপজেলার দ্বীনদত্ত ব্রিজের কাছে এসে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সংঘর্ষে শ্রমিক বোঝাই আলগামনটি ছিটকে রাস্তার পাশে পড়ে যায়।
এদিকে একই দিন রাত ৮টার দিকে মেহেরপুর সদর উপজেলার চাঁদপুরে পৃথক আরেকটি সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের সাথে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে ৩ জন আহত হন। আহতরা হলেন মেহেরপুর সদর উপজেলার হরিরামপুর গ্রামের আনিছুর, মুজিবনগর দারিয়াপুর গ্রামের তাহাজ আলী ও মোনাখালী গ্রামের কাটু ম-ল। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। আহত তিনজন চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরে আসার সময় চাঁদপুর নামকস্থানে পৌঁছুলে এ দুর্ঘটনার কবলে পড়ে।
এদিকে শনিবার বিকেলের দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর গ্রামের সোহেল রানা মারা যান। ময়নাতদন্ত শেষে তার লাশ মেহেরপুরের উদ্দেশে রওনা দিয়েছে। সোহেল রানা আশরাফপুর গ্রামের রাজা মিয়ার ছেলে। তিনি তার নানার বাড়ি পিরোজপুর গ্রামের ইউসুফ আলীর রাড়িতে থাকতেন। গত শুক্রবার রাতে মেহেরপুর মুজিবনগর উপজেলার গোপালপুর গ্রাম থেকে ব্যাডমিন্টন খেলে মোটসাইকেল যোগে নানীর বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মোটরসাইিকেলটি দুর্ঘটনা কবলিত হলে তিনি আহত হন। তাকে ওই রাতে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More