মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় ২ জন ইটভাঙ্গা শ্রমিক নিহত

মেহেরপুর অফিস
মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে সদর উপজেলার আমঝুপি মাঠের মধ্যে এক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোর সাড়ে ৪ টার দিকে রয়েল পরিবহন ও স্যালো ইঞ্জিন চালিত ইটভাঙ্গা মেশিনের মুখোমুখে সংঘর্ষে ওই ঘটনা ঘটে। নিহতরা হলেন মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের বিশ^াসপাড়ার বদরুদ্দিনের ছেলে ওয়াসিম (২৮) ও একইপাড়ায় বসবাসকারী চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চিতলা গ্রামের আহমদ আলীর ছেলে জাফর আলী (৩২)।
স্থানীয়রা জানান- মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের বিশ^াসপাড়ার ওয়াসিম ও তার চাচাত ভগ্নিপতি জাফর আলী একই গ্রামের আব্দুল জব্বারের স্যালো ইঞ্জিন চালিত ইটভাঙ্গা মেশিনের শ্রমিক ছিলো। এদিন মেশিনটি সারাইয়ের উদ্দেশ্যে তারা ভোর ৪ টার দিকে যশোরের উদ্দেশ্যে রওনা হয়। পথে আমঝুপি মাঠ এলাকায় বরিশাল থেকে মেহেরপুরগামী রয়েল পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৩৮৬৩) তাদের ধাক্কা দিয়ে আবারও রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তারা দুই জন নিহত হন। এছাড়া পরিবহনের ৪-৫ আহত হন। এসময় চালক ও হেলপার বাস ফেলে পালিয়ে যায়।
মেহেরপুর সদর থানা পুলিশের ওসি শাহ দারা খান ঘটনাটি নিশ্চিত করে জানান- খরব পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নিয়েছে ও আহত একজনের মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়েছে। ঘাতক বাসটি খোয়াভাঙ্গা মেশিনটি উদ্ধার করে মেহেরপুর থানায় নেওয়ার প্রক্রিয়া চলছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More