মেহেরপুর গাংনীর খলিল হত্যা মামলার প্রধান আসামীসহ তিনজন গ্রেফতার করেছে র‌্যাব

স্টাফ ্িরপোর্টার: মেহেরপুর গাংনীর খলিল বিশ^াস হত্যা মামলার ৩ আসামি আটক করেছে র‌্যাব। গতপরশু রাতে কুষ্টিয়ার পোড়াদহ বাজার এলাকা থেকে এদেরকে আটক করা হয়।
আটককৃতদের ইতোমধ্যে গ্রেফতার দেখানো হয়েছে। এলা হলেন- গাংনীর হিন্দা গ্রামের আবু বক্করের ছেলে সজীব (১৯), মৃত নজুল ইসলামের ছেলে আবু বক্কর (৫২) ও আবু বক্করের স্ত্রী আজিমন খাতুন (৪৫) ১। র‌্যাব জানিয়েছে, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে এরা হত্যার কথা স্বীকার করে বলেছে, জমি জমা নিয়ে বিরোধের জের ধরে হামলা চালিয়ে খলিলকে আঘাত করা হয়। পরে তিনি মারা যান।
র‌্যাব- ৬ জানিয়েছে, ২১ মে মেহেরপুর জেলার গাংনী থানার হিন্দা পশ্চিমপাড়া এলাকায় পারিবারিক পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে ভিকটিম খলিল বিশ্বাস(৬৫)কে প্রকাশ্যে দিবালোকে তার ছোট ভাইসহ সহযোগীরা মিলে দেশীয় অস্ত্র সস্ত্র দ্বারা গুরুতর আঘাত করে । রক্তাক্ত জখম হন খলিল বিশ^াস। পরবর্তীতে ভিকটিমকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য মেহেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন থাকা অবস্থায় চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তথ্যের ভিত্তিতে জানা যায় পৈত্রিক সম্পত্তিকে কেন্দ্র করে দীর্ঘ ৪-৫ বছর যাবত ভিকটিম এর সহিত আসামীদের বিরোধ চলমান ছিলো। ২১ মে বাদীর বসত বাড়ির পিছনে আসামী পক্ষের একটি লেবু গাছ ঝড়ে ভেঙ্গে যাওয়াকে কেন্দ্র করে ১নং আসামীর নির্দেশে উক্ত হত্যাকান্ডের সৃষ্টি হয়। এ বিষয়ে ভিকটিমের স্ত্রী- মোসা: আশুরা খাতুন (৫৫)বাদী হয়ে ২৩ মে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহের একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। গতপরশু রাতে গোপন সংবাদের ভিত্তিতে তিন আসামিকে গ্রেফতার করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More