মেহেরপুর ছাত্রী সংস্থার ৬ সদস্যসহ গ্রেফতার ৯ : ইসলামী বই জব্দ

মেহেরপুর অফিস: মেহেরপুর শহরের কলেজপাড়া এলাকার মার্কাস মসজিদের পাশে জামায়াতের রুকন মনিরুজ্জামানের বাড়ি থেকে ছাত্রী সংস্থার ৬ সদস্যসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। অন্য তিনজনের মধ্যে রয়েছেন, বাড়ির মালিক মনিরুজ্জামান, তার স্ত্রী রাবেয়া খাতুন ও ছেলে সোহরাব হোসেন। এ সময় বেশ কিছু ইসলামী বই জব্দ করা হয়েছে। পুলিশের দাবী তারা সেখানে গোপন বৈঠক করছিলেন। এদিকে আটককৃতরা বলছে, তারা সাংগঠনিক সিলেবাসের বই নিতে ওই বাড়িতে গিয়েছিলেন। গতকাল মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরের দিকে তাদের আটক করা হয়।
গ্রেফতারকৃত ছাত্রী সংস্থার সদস্যরা হলেন, মেহেরপুরের গাংনী উপজেলার চৌগাছা গ্রামের সামিউল ইসলামের মেয়ে ফাতেমা খাতুন ও আশরাফুলের মেয়ে রিক্তা খাতুন, চুয়াডাঙ্গা সদর উপজেলার হাজরাহাটি গ্রামের সাখাওয়াত হোসেনের মেয়ে আয়েশা হুমায়রা, মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের মীরপাড়ার রফিকুল আলমের মেয়ে সাদিয়া সুলতানা, মুজিবনগর উপজেলার জয়পুর গ্রামের মো. ইয়াছিন আলীর মেয়ে সুরাইয়া বেগম ও গৌরীনগর গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে জাকিয়া সুলতানা।
জানা গেছে, মনিরুজ্জামানের বাড়িতে জামায়াতে ইসলামের নারী কর্মীরা গোপনে বৈঠক করছে এমন খবরের ভিত্তিতে সদর থানার সেকেন্ড অফিসার শরিফ হাবিবের নেতৃত্বে পুলিশের একটি দল মেহেরপুর মার্কাজ মসজিদের সামনে অবস্থিত ওই বাড়িটি ঘেরাও করে। পরে সেখান থেকে বিভিন্ন ধরনের ইসলামী বইসহ ছাত্রী সংস্থার ৬ সদস্য এবং বাড়ির মালিক মনিরুজ্জামান ও তার স্ত্রীকে আটক করে। এর এক ঘণ্টা পরে মনিরুজ্জামানের ছেলে সোহরাব নিজের ব্যবসা প্রতিষ্ঠান স্টিলের ফার্নিচারের দোকান থেকে বাড়ি ফিরলে তাকেও আটক করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার এসএম ফয়সাল জানান, জামায়াতে ইসলামীর নারী কর্মীদের একটি গোপন বৈঠক চলছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয় এবং বিপুল পরিমাণ বইসহ ৭জন নারী এবং দুজন পুরুষকে গ্রেফতার করা হয়। আটককৃতদের আদালতে সোপর্দ করা হবে বলেও তিনি জানান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More