মোটরসাইকেল কিনে না দেয়ায় অভিমানী কলেজছাত্রের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: মোটরসাইকেল কিনে না দেয়ায় চুয়াডাঙ্গায় বিষপানে আত্মহত্যা করেছেন সাব্বির হোসেন নামের এক কলেজছাত্র। বুধবার রাত ১১টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে রাত সাড়ে ন’টার দিকে সাব্বির নিজবাড়িতে বিষপান করেন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়।
সাব্বির হোসেন (১৯) চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের হায়দারপুর তালবাগান এলাকার মৃত রাশেদুল ইসলামের ছেলে। তিনি চুয়াডাঙ্গা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। এবারের এইচএসসি পরীক্ষায় সাব্বিরের অংশ নেয়ার কথা ছিলো।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, তিন ভাই-বোনের মধ্যে সাব্বির ছিলেন মেজ। বাবার মৃত্যুর পর মায়ের সঙ্গে তিন ভাই-বোন নানাবাড়ি হায়দারপুরে থাকতেন। সাব্বির চুয়াডাঙ্গা সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল। কয়েক দিন ধরে সে মায়ের কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য বায়না করেন। টাকা না থাকায় মা মোটরসাইকেল কিনে দিতে পারেনি। এরই জের ধরে বুধবার রাত ৮টার দিকে বিষ কিনে পান করে সাব্বির। অসুস্থ হয়ে পড়লে নেওয়া হয় হাসপাতালে। রাত পৌনে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
পরিবারের সদস্যদের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য আজিবার রহমান বলেন, সাব্বিরের নানা একজন বীর মুক্তিযোদ্ধা। দুই মাস পর ভাতার টাকা তুলে মোটরসাইকেল কিনে দিতে চেয়েছিলেন নানা।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মোস্তাফিজুর রহমান বলেন, অনুমানিক রাত সাড়ে ১০টার দিকে ছাব্বিরকে হাসপাতালে নিয়ে আসে পরিবারের সদস্যরা। অতিরিক্ত মাত্রায় বিষপান করেছিল। তার পাকস্থলি ওয়াশ করে ভর্তি করা হয়। রাত পৌনে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মরদেহ হিমঘরে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় বিষয়টি জানানো হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More