রোগী ভাগিয়ে নেয়া তিন যুবতীর জেল ও জরিমানা

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল বিরোধী অভিযান

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দালাল চক্রের তিন সদস্যকে ভ্রাম্যমাণ আদালতে কারাদ- দেয়া হয়েছে। এছাড়াও তাদের প্রত্যেককে ৫ হাজার করে ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিন বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়ছে। গতকাল বুধবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা নাহিদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী থেকে রোগীদের ভাগিয়ে প্রাইভেট ক্লিনিক ও ডায়াগণস্টিক সেন্টার নিয়ে যাওয়া হয়। এমন সংবাদের ভিত্তিতে ১০ আগস্ট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ সাঈদকে সঙ্গে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান পরিচালনা করেন। এসময় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রোগীদের প্রাইভেট ক্লিনিকে ও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে নিয়ে যাওয়ার জন্য প্ররোচিত করা অবস্থায় ৩ যুবতীকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে রোগী ভাগিয়ে নিয়ে যাওয়া দালাল চক্রের ৩ যুবতীকে ৫ হাজার টাকা করে ১৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৭ দিন করে বিনাশ্রম কারাদ- প্রদান করেন। পরে তারা জরিমানার টাকা পরিশোধ করে বাড়ি ফিরে যান। এসময় ৩ যুবতী ভবিষ্যতে এ ধরণের গর্হিত কাজের সাথে সম্পৃক্ত হবে না মর্মে অঙ্গীকার করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ওসমানপুর ক্যাম্প পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More