শীতার্ত মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াতে চাই

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের উদ্যোগে শীতবস্ত্র বিতরণকালে টোটন জোয়ার্দ্দার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআই’র ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য এম.এ রাজ্জাক খান রাজ।

গতকাল রোববার বেলা সাড়ে ১০টায় হারদী ইউনিয়ন, বেলা সাড়ে ১১টায় কুমারী ইউনিয়ন, দুপুর সাড়ে ১২টায় বেলগাছি ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আলাউদ্দিন হেলা ও সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের। এছাড়া আরও উপস্থিত ছিলেন হারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আশিকুজ্জামান ওল্টু, সহ-সভাপতি আব্দুর রব শিলু ও সাধারণ সম্পাদক আইনাল হক, কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, বেলগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান চঞ্চলসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

প্রধান অতিথি বলেন, আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। শীতার্ত মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াতে চাই। সমাজের অসহায়, দরিদ্ররা আমাদের মতোই মানুষ। তাই তাদের সাহায্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More