সরকার প্রতিনিয়ত জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করছে

দামুড়হুদায় বিভিন্ন রাস্তা ও উন্নয়নমূলক কাজের উদ্বোধনকালে এমপি টগর

স্টাফ রিপোর্টার: দামুড়হুদা উপজেলায় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন চুয়াডাঙ্গা-২ আসনের এমপি হাজি মো. আলী আজগার টগর। গতকাল সোমবার পৃথক স্থানে এসব কাজের উদ্বোধন করেন। উন্নয়ন কাজের মধ্যে রয়েছে উপজেলার লোকনাথপুর থেকে দর্শনা ডিঙ্গেদহ পর্যন্ত ২ কোটি ২০ লাখ, বড় দুধপাতিলা হতে বটতলার মোড় পর্যন্ত ৭৯ লাখ, জযরামপুর হতে বোরিং মাঠ পর্যন্ত ৭৫ লাখ এবং কোমারপুর গ্রামে ৪৪ লাখ টাকার বিভিন্ন রাস্তার পিচকরণ, লক্ষ্মীপুর আবু তাহেরের বাড়ি থেকে ইউনুসের বাড়ি থেকে জাহাঙ্গীর ইঞ্জিনিয়ারের বাড়ি পর্যন্ত ৭১ লাখ ৪৪ হাজার ৫৪১ টাকা ব্যয়ে উন্নয়নমূলক কাজসহ পর্যায়ক্রমে তিনি অন্যান্য উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন।

উন্নয়ন কাজ উদ্বোধনকালে তিনি উপস্থিত জনসাধারণকে বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। বিশেষ করে সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাস করেন তৃণমূল জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়ন না হলে দেশের জাতীয় উন্নয়ন ত্বরান্বিত করা সম্ভব নয়। আর সেকারণে সরকার প্রতিনিয়ত জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান ও দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলী মুনছুর বাবু, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মো. শহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা ইঞ্জিনিয়ার আব্দুর রশিদ, হাউলি ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দীন হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোনা, সম্পাদক সাইদ খোকন, কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল করিম বিশ্বাস, কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজির আহমেদ, যুগ্ম-সম্পাদক আব্দুস সালাম বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম মুকুল, শওকত আলী, জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান হজরত আলী, নতিপোতা ইউপির সাবেক চেয়ারম্যান আজিজুল হক, জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রেজাউল হক রেজা, সাধারণ সম্পাদক আবু তালেব, দামুড়হুদা উপজেলা কৃষকলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, দামুড়হুদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হযরত আলী, জুড়ানপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শরিফ উদ্দিন প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More