হাজত ফেরত সেই সুলতান আগ্নেয়াস্ত্রসহ আটক

চুয়াডাঙ্গার কুতুবপুরে ঝিনাইদহ র‌্যাব’র সন্ত্রাসবিরোধী সফল অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা কুতুবপুরের সুলতান ম-লকে আগ্নেয়াস্ত্রসহ আটক করেছে র‌্যাব। গতকাল বুধবার বিকেলে তাকে তার চা দোকান থেকে একটি ওয়ান সুটারগান ও রাইফেলের এক রাউন্ডগুলিসহ আটক করা হয়। র‌্যাব-৬ ঝিনাইদহ সিপিসি- এর কমান্ডার এ তথ্য জানিয়ে বলেছেন, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মামলাসহ তাকে চুয়ডাঙ্গা সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের কুতুবপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের মৃত ফকির ম-লের ছেলে সুলতান ম-ল (৪৮) দীর্ঘদিন জেলহাজতে ছিলেন। কয়েক বছর আগে মুক্ত হয়ে গ্রামে ফিরে চায়ের দোকান দেন। আবারও ধরা পড়লো আগ্নেয়াস্ত্রসহ। র‌্যাব জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ ঝিনাইদহ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. কামাল উদ্দিন, স্কোয়াড কমান্ডার এএসপি এইচএম শফিকুর রহমানের নেতৃত্বে একটি চৌকস অভিযানিকদল চুয়াডাঙ্গার কুতুবপুরের উদ্দেশে রওনা হয়। বিকেল আনুমানিক ৪টার দিকে কুতুবপুরের সুলতান ম-লের চা দোকানের ক্যাশবাক্সের পাশ থেকে উদ্ধার করা হয় একটি ওয়ান সুটারগান। সেই সাথে এক রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করা হয়। আটক করা হয় সুলতানকে। তাকে নেয়া হয় ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে মামলাসহ চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করার প্রক্রিয়া করা হয়। এর আগেও তাকে অস্ত্রমামলাসহ বিভিন্ন মামলায় গ্রেফতার করা হয়। দীর্ঘদিন হাজতে ছিলেন। হাজতমুক্ত হয়ে স্বাভাবিক জীবনযাপন করছে বলে অনেকে ধারণা করলেও গোপনে সে যে অন্ধকার জগতে জড়িয়ে পড়েছিলো তা বুঝতেই পারেননি অনেকে। র‌্যাব তাকে আগ্নেয়াস্ত্রসহ আটক করার পর অনেকেই মন্তব্য করতে গিয়ে দীর্ঘশ^াস ছেড়ে বলেছে, সেই হাজত ফেরত সুলতান এতোদিনেও সুধরায়নি!

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More