৭৯২ অ্যাম্পুল ভারতীয় বুপরেনরফাইন ইনজেকশন মাদক কারবারি গ্রেফতার

চুয়াডাঙ্গার দামুড়হুদায় অভিযান চালিয়ে জয়নাল আবেদীন (৫০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।  এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৭৯২ অ্যাম্পুল ভারতীয় বুপরেনরফাইন ইনজেকশন।

আজ শনিবার বেলা ১১টায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিয়তউল্লাহ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে আজ সকাল সাড়ে ৭ টায় দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের কাঠালতলায় অভিযান চালানো হয়। এসময় ৭৯২ অ্যাম্পুল ভারতীয় বুপরেনরফাইন ইনজেকশনসহ জয়নাল আবেদীনকে গ্রেফতার করা হয়।  এসময় পালিয়ে যায় একই এলাকার কালাম আলী মন্ডল। তিনি আরও জানান, গ্রেফতারকৃত জয়নাল আবেদীন জয়রামপুর গ্রামের স্টেশন পাড়ার মৃত আব্দুল মতিনের ছেলে।  তাকে মাদক আইনে নিয়মিত মামলাসহ দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হয়েছে। ওই মামলায় পলাতক আসামী করা হয়েছে একই গ্রামের মৃত মফিজ উদ্দিন মন্ডলের ছেলে কালাম আলীকে।  অভিযানে অংশ নেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনসহ অন্য সদস্যরা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More