ভেজাল ঝালের গুড়া তৈরির অপরাধে কারখানা মালিককে এক মাসের কারাদণ্ড

চুয়াডাঙ্গার ফেরিঘাট সড়কে দিপক আচার্যের মসলা কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ফেরিঘাট সড়কের শ্রী দিপক আচার্যের মসলা কারখানায় অভিযান চালিয়েছেন সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসময় জব্দ করা হয় ২৫০ কেজি ভেজাল ঝাল। ভেজাল ঝালের গুড়া তৈরির অপরাধে কারাদণ্ড দেয়া হয় কারখানা মালিককে।
জানা গেছে, গতকাল শুক্রবার বিকেল ৩টায় চুয়াডাঙ্গার ফেরিঘাট সড়কের শ্রী দিপক আচার্যের ওই মসলা কারখানায় অভিযান চালান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান। এসময় জব্দ করা হয় ২৫০ কেজি ভেজাল ঝাল। পরে ভেজাল ঝালের গুড়া প্রস্তুত করার অপরাধে নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর ২৫ ধারায় কারখানা মালিক শ্রী দিপক আচার্যকে এক মাসের বিনাশ্রম কারাদ- দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। জব্দকৃত ভেজাল ঝাল মাথাভাঙ্গা নদীতে ফেলে ধ্বংস করা হয়। ভ্রাম্যমাণ আদালতের কাজে সহযোগিতা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার পেশকার সোবহান আলী ও সদর থানা পুলিশের একটি দল। কারাদ-প্রাপ্ত শ্রী দিপক আচার্যকে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More