সাহা স্টোরের কর্মচারীর বুঙ্গা হামলায় গৌতম স্টোরের আলমসাধু চালক তরিকুল নিহত

চুয়াডাঙ্গার সরোজগঞ্জে দোকানের পাশে আলমসাধু রাখাকে কেন্দ্র করে দুই দোকানের কর্মচারীর মধ্যে বাগবিতণ্ডা

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক আলমসাধু চালক খুন হয়েছেন। পাশের দোকানের এক কর্মচারীর বুঙ্গা ফলার আঘাতে তিনি মারা যান। গতকাল বুধবার বিকেলে সদর উপজেলার সরোজগঞ্জ বাজারের ঢাকা কাউন্টারের পেছনে এ ঘটনা ঘটে। নিহত তরিকুল ইসলাম চুয়াডাঙ্গা সদর উপজেলার নতুন ভা-ারদহ গ্রামের মইন উদ্দিনের ছেলে।

এ ঘটনার পর একই উপজেলার কিরণগাছি গ্রামের বদর উদ্দিনের ছেলে হামলাকারী যুবক রিফাত হোসেন পালিয়ে গেছে। জেলা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘাতক রিফাতকে পুলিশ হন্যে হয়ে খুঁজছে।

জানা গেছে, সরোজগঞ্জ বাজারে পাশাপাশি দুই ভাইয়ের দোকান। গৌতম স্টোর ও সাহা স্টোর। গৌতম স্টোরের আলমসাধু চালক তরিকুল ইসলাম (২৭) ও সাহা স্টোরের কর্মচারী রিফাত হোসেন (২৪) বাগবিত-ায় জড়িয়ে পড়েন। প্রত্যক্ষদর্শী সরোজগঞ্জ বাজারের শাহ স্টোরের কর্মচারী আরিফুল ইসলাম জানান, বেলা সাড়ে ৫টার দিকে তরিকুল ইসলাম চুয়াডাঙ্গা থেকে তার আলমসাধুতে গৌতম স্টোরের মালামাল নিয়ে সরোজগঞ্জের সাহা স্টোরের পাশে থামেন। এসময় দোকানের পাশে তার আলমসাধু রাখা নিয়ে শাহ স্টোরের কর্মচারী রিফাত হোসেনের সঙ্গে তরিকুলের তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে রিফাত হোসেন দোকান থেকে বুঙ্গা (বস্তা ফুটো করে চাল বের করার যন্ত্র) নিয়ে তারিকুলের তলপেটে ঢুকিয়ে দেয়। গুরুতর ও রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়রা তরিকুল ইসলামকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডা. মাহবুবুর রহমান তাকে মৃত বলে ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তরিকুলের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। গৌতম স্টোরের মালিক গৌতম সাহা জানান, ঘটনার আগে তরিকুল ও রিফাত বসে গল্প করছিলো। হঠাৎ কী নিয়ে কী হয়ে গেলো কিছু বুঝতে পারলাম না। এদিকে গতরাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) তরিকুল ইসলাম ও সদর থানার ওসি আবু জিহাদ খান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসময় চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান জানান, এ ঘটনায় নিহত তরিকুলের পিতা মইন উদ্দিন মনো বাদী হয়ে থানায় একটি হত্যামামলা দায়ের করেছেন। ঘাতক রিফাতকে ধরতে গোয়েন্দা পুলিশ, সদর থানা ও সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশ অভিযান শুরু করেছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More