চুয়াডাঙ্গায় আরও ৯জন করোনা রোগী শনাক্ত : বেড়েছে সুস্থতার হার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আরও ৯জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তবে আক্রান্তের চেয়ে সুস্থ হওয়ার সংখ্যা  সোমবার (১৪ সেপ্টেম্বর) তিনগুণ বেশি হয়েছে। ফলে জেলায় প্রাতিষ্ঠানিক আইসোলেশন ও বাড়িতে আইসোলেশনে থাকা রোগীর সংখ্যা হ্রাস পেয়ে ২শ ৫২ জনে নেমেছে। ঢাকায় চিকিৎসাধীন ৬ জন। এদিন চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ নতুন ৩৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে প্ররেণ করেছে।
নতুন যে ৯জন কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে তার মধ্যে চুয়াডাঙ্গা শহরেরই ৭ জন। আলমডাঙ্গা উপজেলার দুই জন। সদর উপজেলার ৭ জনের মধ্যে জ্বীনতলা মল্লিকপাড়ার ১জন, সদর হাসপাতালের ১জন, সাদেক আলী মল্লিকপাড়ার ১জন, কোটপাড়াার ১জন, পানি উন্নয়ন বোর্ডের একজন, বেলগাছির ১জন ও কলেজপাড়ার ১জন। আলমডাঙ্গা উপজেলার ২ জনের মধ্যে আলমডাঙ্গা কোটপাড়ার ১জন ও বকচরের একজন। রাতে শেষ খবর পর্যন্ত জেলায় মৃত্যু সংখ্যা ছিলো ৩৫ জন। গোকুলখালীর মোস্তফা হোসেনের নমুনা পরীক্ষার রিপোর্ট সোমবার পাওয়া যায়নি। করোনা উপসর্গ নিয়ে রোববার সন্ধ্যায় মারা যান তিনি। তার দাফান গতকাল সোমবার সম্পন্ন করা হয়েছে। তিনি গোকুলখালীর মোজাফ্ফর হোসেনের ছেলে। ব্যবসায়ী ছিলেন। নতুন ৯জন দিয়ে চুয়াডাঙ্গায় জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৩শ ৬৮ জনে। গতকাল সুস্থ হয়ে উঠেছেন আরও ৩২ জন। এ নিয়ে মোট সুস্থ হলেন ১ হাজার ৭৫ জন। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন ২৫ জন, বাড়িতে রয়েছেন ২৩৫জন। সম্প্রতি ঢাকা রেফার্ড করা রোগীদের মধ্যে চিকিৎসাধীন রয়েছেন ৬ জন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More