কুষ্টিয়ায় বিষাক্ত মদপানে ৩ যুবকের মৃত্যু

কুষ্টিয়া থেকে কাঞ্চন হালদার : কুষ্টিয়ায় বিষাক্ত দ্রব্য পান করে তিন যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিনগত রাত ৪টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তির পর তাদের মৃত্যু হয়।
মৃত ৩ যু্যুক- খোকসা উপজেলার কালীবাড়ি বাজারের অবেশ ঘোষের ছেলে রিপন কুমার ঘোষ (৩২), মিরপুর উপজেলার কান্তদাহ গ্রামের মৃত দেবেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে নিতাই বিশ্বাস (৩৫) এবং সদর উপজেলার বড় আইলচারার তপন বিশ্বাসের ছেলে অনিক বিশ্বাস (২১)। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ভর্তি ইনচার্জ সানোয়ার হোসেন জানান, নেশাজাতীয় দ্রব্র্য পান করে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়লে নিতাই বিশ্বাসকে প্রথমে রাত ১২টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর পর সদর উপজেলার অনিক বিশ্বাসকে মঙ্গলবার দিনগত রাত ৪টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। ভোর পৌনে ৫টার দিকে রিপন কুমার ঘোষকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিন যুবকই মারা যাূয়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আজ বুধবার ময়নাতদন্ত শেষে শেষকৃত্য সম্পন্ন করার জন্য তাদের নিকটজনের হাতে তুলে দেয়া হবে লাশ।
কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, এদের মৃত্যুর বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। ময়নাতদন্তের পরেই বোজা যাবে আসলে এদের মৃত্যু কীভাবে হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More