দামুড়হুদায় ট্রাকের নিচে ঝাপিয়ে পড়ে প্রাণ গেল মানসিক প্রতিবন্ধী সোহেলের

দামুড়হুদা উপজেলার মোক্তারপুর গ্রামে চলন্ত ট্রাকের নিচে ঝাপিয়ে পড়ে সোহেল রানা (২৫) নামে এক মানসিক প্রতিবন্ধী নিহত হয়েছেন।  সোমবার সকাল সাড়ে ৭টার দিকে দামুড়হুদা উপজেলার মোক্তারপুর গ্রামে ওই দুর্ঘটনা ঘটে। নিহত মানসিক প্রতিবন্ধী সোহেল রানা দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার সকালে দামুড়হুদা উপজেলার মোক্তারপুর গ্রামের গোড়োপাড়ার একটি চায়ের দোকানে বসেছিলো সোহেল রানা। এসময় দামুড়হুদার হাতিভাঙ্গা গ্রামের অভিমুখে যাওয়া একটি দ্রুতগামী ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৬-৫৪৮১) নিচে ঝাঁপিয়ে পড়লে ঘটনাস্থলেই সে নিহত হয়। পরে ট্রাকটি আটক করে স্থানীয়রা দামুড়হুদা মডেল থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোট শেষে ট্রাকটি আটক করে থানায় নেই। গতকাল মাগরিবের নামাজের শেষে নিহত সোহেলের মরদেহ মোক্তারপুর গ্রামের গ্রাম্য কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। নিহত সোহেলের মামা মোক্তারপুর গ্রামের মিন্টু মিয়া জানান, সোহেল মানসিক প্রতিবন্ধী। তার বাবা মা নেই। সে দীর্ঘ দিন থেকে অসুস্থ। গত ৬ মাস থেকে আমার বাড়িতেই ছিলো সে। আজ সকালে চায়ের দোকানে বসেছিলো। হঠাৎ দ্রুতগামী একটি ট্রাকের নিচে ঝাঁপ দিলে ঘটনাস্থলেই মারা যায় সে। ট্রাক চালকের কোন অপরাধ না থাকায় তাকে ছেড়ে দেয়া হয়েছে। এবং এ দুর্ঘটনায় কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই আমাদের। এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন করেছে পুলিশ। কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই নিহত সোহেলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More