আলমডাঙ্গার খোরদে পিতা-পুত্রকে কুপিয়ে জখম : রেফার্ড

আসমানখালী প্রতিনিধি: আলমডাঙ্গার খোরদে পাওনা টাকা পরিশোধের কথা বলে ডেকে দুজনে ঝগড়া এক পর্যায়ে হেঁসো দা দিয়ে কুপিয়ে জখম করেছে পিতাপুত্রকে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার বিকেলে ৫টার দিকে আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া ইউনিয়নের খোরদ গ্রামের উত্তরপাড়ায় ।

জানা গেছে , গ্রামের একই পাড়ার মৃত জমির ম-লের ছেলে রুহুল আমিনের ধর্মীয় আত্মীয় একই পাড়ার মৃত নুর ইসলামের ছেলে আব্দুল হালিম। রুহুল আমিনের স্ত্রী রসফুল বেগম বলেন, আব্দুল হালিম আমার সাথে ভাই বোনের সম্পর্ক। এক মাস আগে আমাদের কাছ থেকে এক লাখ টাকা ধার নিয়েছে হালিম। এক সপ্তাহ পরে টাকা পরিশোধ করার কথা ছিলো। কিন্তু সপ্তাহ পার হলে টাকা চাইলে দিন ঘোরাতে থাকে। রোববার বিকেলে আমার স্বামীকে টাকা দেয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় হালিম। টাকা কম দেয়ায় দুজনের মধ্যে কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়। এ সময় আমার ছোট ছেলে এসএসসি পরীক্ষার্থী রাকিবুল ইসলাম (১৬) ছুটে যায় ঘটনাস্থলে। গিয়ে দেখে তার পিতাকে মারপিট করছে। সে বাধা দিতে গেলে আমার স্বামী ও সন্তানকে আব্দুল হালিম, আব্দুস সালাম, আব্দুর রোফ, আক্তার হোসেন, হৃদয় হোসেন ও আনোয়ার হোসেন লাঠিসোটা হেঁসো দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করেছে। আমাদের পরিবারের লোকজন বিষয়টি জোনতে পেরে তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে তাদের শারীরিক অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিকভাবে চিকিৎসা দিয়ে রাজশাহী কলেজ মেডিকেল হাসপাতালে রেফার করেছে। এ বিষয়ে আমি বাদী হয়ে আলমডাঙ্গা থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছি। এদিকে, আক্তার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ওরা পিতা-পুত্র মিলে আমাদের বাড়িতে ডাকাতি করতে আসছিলো তাই ওদেরকে ধরে আমরা মারপিট করেছি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More