চুয়াডাঙ্গায় কোভিড-১৯ প্রতিরোধে বিভিন্ন দ্রব্য সামগ্রী প্রদান করেছে রেডক্রিসেন্ট ও ইউনিলিভার বাংলাদেশ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় কোভিড-১৯ প্রতিরোধে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ও ইউনিলিভার বাংলাদেশ জেলা প্রশাসককে বিভিন্ন দ্রব্য সামগ্রী প্রদান করেছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় জেলা প্রশাসক কার্যালয় চত্বরে এসব দ্রব্য সামগ্রী হস্তান্তর করা হয়।
এ সময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত হস্তান্তর অনুষ্ঠানে খাদ্য সচিব ড. নাজমানারা খানুম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়াহ ইয়া খান, রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি শহিদুল ইসলাম সাহান, সাবেক পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, অ্যাড. আকসিজুল ইসলাম রতন, অ্যাড. রফিকুল ইসলাম, ইউনিলিভার বাংলাদেশের টেরিটরি ম্যানেজার কাজী মাহমুদ ও পরিবেশক ইকবাল মাহমুদ এবং ইউনিট অফিসার গৌর চন্দ্র বিশ্বাস উপস্থিত ছিলেন।
এ সময় বাংলাদেশে কোভিড-১৯ প্রতিরোধে এবং সাড়া প্রদানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বাংলাদেশ সরকারের কেবিনেট ডিভিশন এবং স্বাস্থ্য অধিদপ্তরের সাথে সমন্বয় করে ইউনিলিভার বাংলাদেশ এবং ২০৩০ ওয়াটার রিসোর্স গ্রুপের সহযোগিতায় বাংলাদেশের ৬৪টি জেলা প্রশাসক কার্যালয়ে হাত ধোয়ার বেসিন বসানো কার্যক্রম গ্রহণ করেছে। তারই আলোকে চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের পক্ষ থেকে ২টি হাত ধোয়ার বড় বেসিন, ২টি স্প্রে মেশিন, ১০০টি মাস্ক, ৫ জোড়া হ্যান্ড গ্লোভস, ১ কেজি ব্লিসিং পাউডার এবং ইউনিলিভার বাংলাদেশ হতে ১ কার্টুন সাবান, ১ কার্টুন টয়লেট পরিচ্ছন্ন সামগ্রী ও ১টি পানির বিশুদ্ধ ফিল্টার হস্তান্তর করা হয়। চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার এসব উপহার সামগ্রী গ্রহণ করে কৃতজ্ঞতা প্রকাশ ও সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More