জীবননগরের বেনীপুর ও মেদিনীপুর বিজিবি’র ১৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার বেনীপুর ও মেদিনীপুর বিওপির বিজিবি সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে। পৃথক অভিযানকালে ১৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তবে এ অভিযানে আটক হয়নি সংশ্লিষ্ট মাদক ব্যবাসায়ী। গত সোমবার রাতে ও গতকাল মঙ্গলবার দুপুরে বিজিবি এ অভিযান পরিচালনা করে।

বিজিবি সূত্রে জানা যায়, ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের অধীন জীবননগর উপজেলার বেনীপুর বিওপির বিজিবি সদস্যরা নিজস্ব গোয়েন্দার দেয়া তথ্যের ভিত্তিতে সোমবার রাত ৯টার দিকে বেনীপুর ভড়ভড়িয়া মাঠের মধ্যে অভিযান পরিচালনা করে। এ সময় সেখান হতে পরিত্যক্ত অবস্থায় ১শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং গতকাল মঙ্গলবার মেদিনীপুর বিওপির বিজিবি সদস্যরা নিজস্ব গোয়েন্দার দেয়া তথ্যের ভিত্তিতে দুপুর ২টার দিকে হরিহরনগরের একটি আমবাগানে অভিযান পরিচালনা করে। এসময় ওই আমবাগান হতে মালিকবিহীন অবস্থায় ৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক নজরুল ইসলাম খান গতকাল ফেনসিডিল উদ্ধারের তথ্য সাংবাদিকেদের নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More