দামুড়হুদা জয়রামপুরে করোনায় আক্রান্ত পরিবারে খাদ্য সামগ্রী পৌছে দিলেন ইউএনও দিলারা রহমান

দামুড়হুদা ব্যুরো: দামুড়হুদার জয়রামপুরে করোনায় আক্রান্ত পরিবারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ইউএনও দিলারা রহমান করোনা আক্রান্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেন। এ সময় তিনি হ্যান্ডমাইকে বলেন, আমি ইউএনও দিলারা রহমান। জেলা প্রশাসক স্যারের নির্দেশনা মোতাবেক আমি এখানে এসেছি। করোনায় আক্রান্ত পরিবারের সাথে আপনারা কেউ অমানবিক আচরন করবেন না। আপনারা তাদের সাথে মানবিক আচরণ করুন। অন্যথায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, দামুড়হুদার জয়রামপুর হাজিপাড়ার ত্রিশ বছর বয়সী এক ব্যক্তি করোনায় আক্রান্ত হন। তিনি বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন এবং সরকারি নির্দেশনা মেনে পরিবারের সবাই বাড়িতে অবস্থান করছেন। টাকা থাকলেও বাইরে আসতে না পারায় প্রাথমিকভাবে খাদ্য সঙ্কটে পড়েন ওই পরিবারের লোকজন। পরিবারের লোকজন বিষয়টি প্রতিবেশীদের জানালেও কেউ বাড়িয়ে দেয়নি সাহায্যের হাত। বরং প্রতিবেশীদের কেউ কেউ ওই পরিবারের প্রতি অমানবিক আচরণ করেন। যা কারোরই কাম্য নয়। দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ইউএনও দিলারা রহমান বিষয়টি জানার পরপরই ঘটনাস্থলে ছুটে যান এবং ওই পরিবারে চাল, ডাল, আলু, তেল, ডিমসহ খাদ্য সামগ্রী পৌছে দেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More