দু’ বান্ধবীর মধ্যে লাশ হলো মাহফুজা

জীবননগর কাশিপুরে ভেলায় চড়ে ভৈরব নদ ভ্রমণে গিয়ে বিপত্তি

জীবননগর ব্যুরো: দু’বান্ধবী ভেলায় চড়ে ভৈরব নদ ভ্রমণে বের হয়েছিলো। কিন্তু তাদের সেই নদ ভ্রমণ আনন্দের হয়নি। মুহূর্তে তা বিষাদে পরিণত হয়। ¯্রােতের তোড়ে ভেলা ডুবে গেলে তাজনুর খাতুনকে (১৩) জীবিত উদ্ধার করা গেলেও নিখোঁজ হয় তার সঙ্গী বান্ধবী মাহফুজা খাতুন (১৩)। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মরদেহ ভেসে উঠলে মাহফুজার লাশ উদ্ধার করে গ্রামবাসী। এ ঘটনায় মুহূর্তেই পরিবারটিতে নেমে আসে শোকের ছায়া।গতকাল রোববার সন্ধ্যায় জীবননগর উপজেলার কাশিপুর গ্রামে এ হৃদয় বিদারক ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কেডিকে ইউনিয়নের কাশিপুর গ্রামের মালোয়েশিয়া প্রবাসী মাসুম আলীর মেয়ে মাহফুজা ও ফার্ণিচারস ব্যবসায়ী জসিম উদ্দিনের মেয়ে তাজনুর বান্ধবী। তারা দু’ জন কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। তাদের বাড়ির পাদদেশ দিয়ে ভৈরব নদ বয়ে গেছে। সাইক্লোন আম্পানের প্রভাবে প্রচুর বৃষ্টিপাত হওয়াতে ভৈরব নদে পানি বৃদ্ধি পেয়েছে। তারা নদের পাড়ে বেড়াতে গিয়ে দেখতে পায় একটি ভেলা কিনারে বাধা রয়েছে। দু’ বান্ধবী ভেলা নিয়ে নদ ভ্রমণে বেড়িয়ে পড়ে। তারা ভেলা বাইতে-বাইতে কুলতলা দক্ষিণপাড়া জামে মসজিদের সন্নিকটে চলে আসে। এখানে পানির তীব্র ¯্রােত থাকায় তাদের ভেলাটি উল্টে যায়। প্রত্যক্ষদর্শীরা তাজনুরকে জীবিত উদ্ধার করতে পারলেও নিখোঁজ হয় মাহফুজা। খবর দেয়া হয় জীবননগর ফায়ার সার্ভিসকে। কিন্তু এখানকার ফায়ার সার্ভিসের ডুবুরী দল না থাকায় উদ্ধার অভিযানের জন্য খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে তলব করা হয়। খুলনা থেকে ডুবুরী আসার পূর্বেই মাহফুজার মরদেহ নদের পানিতে ভেসে উঠলে এলাকাবাসী তার মরদেহ উদ্ধার করে বলে জানা যায়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More