অজ্ঞানপার্টির খপ্পড়ে পড়ে এরশাদপুরের ওল্টু খুইয়েছেন ইজিবাইক

আলমডাঙ্গা ব্যুরো: অজ্ঞানপার্টির খপ্পড়ে পড়ে আলমডাঙ্গার এরশাদপুর গ্রামের ওল্টু খুইয়েছেন ইজিবাইক। দীর্ঘ ৩০ ঘণ্টা পর জ্ঞান ফিরে পেলে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে বাড়ি ফিরিয়ে নেয়া হয় তাকে।
জানা গেছে, আলমডাঙ্গার এরশাদপুরের মৃত জয়েদ আলীর ছেলে ওল্টু (৩৬) ইজিবাইকচালক। গত ৬ জুন সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গার যাওয়ার কথা বলে ৪ অজ্ঞাত যুবক তাকে আলমডাঙ্গা উপজেলা চত্বরে নিয়ে যায়। কৌশলে সেখানে অবস্থিত একটি মাইক্রোবাসে উঠিয়ে সফট ড্রিংস পান করালে তিনি হুঁশ হারায়। ওই দিন দুপুরে অজ্ঞাত ব্যক্তি ফোন করে ওল্টুর ভাতিজাকে জানায় যে ওল্টু কুষ্টিয়া বাইপাস সড়কের পাশে অচেতন অবস্থায় পড়ে আছে। তার পকেট হাতড়ে মোবাইলফোন পেয়ে সেই মোবাইলফোন থেকেই ওই ভদ্রলোক ওল্টুর ভাতিজাকে ফোন করেছেন বলে জানান। সংবাদ পেয়ে পরিবারের লোকজন দ্রুত ছুটে গিয়ে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দীর্ঘ ৩০ ঘণ্টা পর জ্ঞান ফিরলে বিকেলে তাকে বাড়ি নিয়ে আসা হয়। এখনও তিনি অসুস্থ। জ্ঞান ফিরলে ওল্টু কীভাবে তাকে অজ্ঞান করে ইজিবাইক নিয়ে গেছে দুর্বৃত্তরা তা বলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More