আজ গাংনীতে জনসভায় আসছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

গাংনী প্রতিনিধি: আজ সোমবার বিকেলে গাংনীতে আসছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন। গাংনী পৌরসভা ও গাংনী উপজেলার গুরুত্বপূর্ণ উন্নয়ন আরও বেগবান করার উদ্দেশে এ আয়োজন বলে জানান আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ সূত্রে জানা গেছে, ১৬ জানুয়ারি গাংনী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আহম্মেদ আলীর জয়লাভের মধ্য দিয়ে গাংনী পৌরসভায় এক অন্যরকম উন্নয়নের আশা করছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। অপরদিকে ২০১৫ সালের নির্বাচনে গাংনী পৌরসভায় নৌকা প্রতীকের পরাজয়ের গ্লানি মুছে দিয়েছে এবারের নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয়। তাই সরকারের উন্নয়নের ছোঁয়া অন্য যেকোন সময়ের চেয়ে এবার গাংনী পৌরসভায় বেশি হবে বলে আশায় বুক বেঁধেছে নব-নির্বাচিত পৌর পরিষদ। অপরদিকে, জেলা আওয়ামী লীগের অভিভাবক ফরহাদ হোসেন গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্বে থাকায় তার হাত ধরেই এ উন্নয়ন অগ্রযাত্রা আকাশ স্পর্শ করবে বলে মনে করছেন নেতৃবৃন্দ।
এদিকে জেলা আওয়ামী লীগ আয়োজিত এ জনসভা সফল করতে গাংনী পৌর পরিষদসহ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠন নেতৃবৃন্দ গ্রাম গ্রামে গণসংযোগ চালাচ্ছেন। গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে আয়োজিত এ জনসভা জনশ্রুতিতে পরিণত হবে বলে আশা করছেন তারা।
প্রতিমন্ত্রীর গাংনীতে আগমন উপলক্ষে গাংনীর প্রধান সড়কের দু’পাশ ব্যানার, ফেস্টুন ও দৃষ্টিনন্দন তোরণে শোভা পাচ্ছে জনসভা সফলের আহ্বান আর প্রতিমন্ত্রীর আগমনী বার্তা। গাংনী বাসস্ট্যান্ডে তৈরী করা হয়েছে বিশাল তোরণ। সেখান থেকে হাসপাতাল বাজার, কুষ্টিয়া সড়ক এবং অনুষ্ঠানস্থল পর্যন্ত তৈরী করা হয়েছে বেশ কয়েকটি তোরণ। সব মিলিয়ে প্রতিমন্ত্রীর আগমনের অপেক্ষায় সাজ সাজ রব বিরাজ করছে গাংনী উপজেলাজুড়ে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More