আন্দুলবাড়িয়ায় ট্রেনে কেটে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরের আন্দুলবাড়িয়ায় ট্রেনে কেটে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে আন্দুলবাড়িয়া-গ্রীসনগর সড়কের নুড়িতলা রেলগেট নামক স্থানে এ ঘটনা ঘটে। দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে দর্শনা রেলওয়ে ফাঁড়ি পুলিশ। এ ঘটনায় পোড়াদহ রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
জানা গেছে, গতকাল মঙ্গলবার সকালে আন্দুলবাড়িয়া-গ্রীসনগর সড়কের নুড়িতলা রেলগেটের অদূরে ট্রেনে কাটা অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখেন পথচারীরা। সকাল ৮টার দিকে শাহপুর ক্যাম্প ইনচার্জ এসআই সোলায়মান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। আনুমানিক ৩০ বছর বয়সী অজ্ঞাত ওই ব্যক্তির পরণে ছিলো চেক লুঙ্গি। গায়ের রং শ্যামলা, মুখম-ল গোলাকার, উচ্চতা আনুমানিক ৫ ফুট ৪ ইঞ্চি। লাশের পাশেই একটি স্কুলব্যাগ পড়ে ছিলো। স্কুলব্যাগের মধ্য থেকে একটি টুপি, একটি প্যান্ট, একটি শাদাজামা, একটি সোয়েটার ও এক জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়। দুপুর ১২টার দিকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় দর্শনা রেলওয়ে ফাঁড়ি পুলিশ। তবে ট্রেনে কেটে নিহত ওই ব্যক্তি হয় মাদকাসক্ত নয়তো মস্তিস্ক বিকৃত বলে ধারণা করেছেন উপস্থিত অনেকে। এ ব্যাপারে দর্শনা রেলওয়ে ফাঁড়ির এএসআই তবিবুর রহমান বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে, লাশের পরিচয় মেলেনি। অজ্ঞাতনামা লাশের দাফন প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে পোড়াদহ রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More