আলমডাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মকবুলার রহমান গুরুতর অসুস্থ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার প্রবীণ ব্যক্তিত্ব আলমডাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মকবুলার রহমান গুরুতর অসুস্থ। বেশ কয়েকমাস ধরে তিনি শ্বাসকষ্টজনিত রোগে ভুগছেন। গত এক সপ্তাহ ধরে আরও অসুস্থ হয়ে পড়েছেন তিনি। কোনো কোনো সময় অল্প কথা বলতে পারলেও মাঝে মাঝেই চেতনা হারিয়ে ফেলছেন। এ অবস্থায় জেলাবাসীর দোয়া কামনা করেছেন মকবুলার রহমান। বর্তমানে আলমডাঙ্গার জেহালা বাজারের নিজ বাড়িতেই অবস্থান করছেন তিনি।
জানা গেছে, আলমডাঙ্গার জেহালা বাজারের প্রয়াত ডা. মকছুদ আলীর ছেলে মকবুলার রহমান এলাকার বিশিষ্ট ব্যক্তিত্ব। তিনি আলমডাঙ্গা উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এছাড়া চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাবেক সভাপতি। বেশ কিছুদিন ধরে তিনি বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। গত এক সপ্তাহ ধরে শয্যাশায়ী হয়ে পড়েছেন। গতকাল শুক্রবার এই প্রতিবেদক মকবুলার রহমানের জেহালা বাজারস্থ নিজ বাড়িতে তাকে দেখতে যান। এসময় ধীরে ধীরে মকবুলার রহমান কথা বলেন। তিনি জানান, তার অত্যন্ত বেশি শ্বাসকষ্ট হচ্ছে। হয়তো দিন ফুরিয়ে আসছে। এসময় তিনি চুয়াডাঙ্গাবাসীর দোয়া কামনা করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More