ইয়াবাপাচারের সময় ঝিনাইদহে র‌্যাবের হাতে ধরাপড়েছে রাজবাড়ির দুজন মাদক পাচারকারী

স্টাফ রিপোর্টার: র‌্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্প সদস্যরা অভিযান চালিয়ে রাজবাড়ীর দুজন মাদকপাচারকারীকে পাকড়াও করেছে। গত রোবববার রাত আনুমানিক ১১টার দিকে ঝিনাইদহ কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকা থেকে এদের আটক করা হয়। উদ্ধার করা হয় ২০১ পিচ ইয়াবা, ২টি মোবাইলফোন, ৪টি সিমকার্ড, নগদ দেড় হাজার টাকা।
র‌্যাব জানিয়েছে, র‌্যাব-৬ ঝিনাইদহ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম, এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচএম শফিকুর রহমানের নেতৃত্বে একটি চৌকসদল ঝিনাইদহ বাসটার্মিনালে অভিযান চালায়। এ সময় ধরাপড়ে রাজবাড়ি পাংশার সমোশপুরের যশাই গ্রামের আবুল সরদারের ছেলে রিপন সরদার (৩২) ও কানুখালীর মৃত আজাহার আলীর ছেলে আরিফুল ইসলাম শেখ (৩০)। দুজনের নিকট থেকে উদ্ধার করা হয় ২শ ১ পিচ ইয়াবা, নগদ দেড় হাজার টাকা. দুটি মোবাইলফোন ও ৪টি সিমকার্ড। আটককৃতদের বিরুদ্ধে মামলাসহ ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়েছে। সোমবার (২০ জুলাই) থানায় হস্তান্তরের সাথে এসব তথ্য সাংবাদিকদের জানানো হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More