করোনায় মৃত্যু হলো সৌদি প্রবাসী কুমারী গ্রামের সন্তান বাবু চৌধুরীর

আলমডাঙ্গা ব্যুরো: করোনায় মৃত্যু হলো সৌদি প্রবাসী কুমারী গ্রামের প্রসিদ্ধ পরিবারের সন্তান আব্দুল বাকী ওরফে বাবু চৌধুরীর। গত ২ জুন তিনি স্ট্রোকে আক্রান্ত হলে তাকে সৌদি আরবের দাম্মাম শহরের একটি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তার করোনা পজিটিভ ধরা পড়ে। ওইদিন বাংলাদেশ সময় বেলা ৩টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পারিবারিকসূত্র জানিয়েছে, তিনি দীর্ঘদিন ডায়াবেটিসজনিত শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর। এই পরিস্থিতিতে লাশ দেশে আনা সম্ভব না হওয়ায় সৌদি আরবেই লাশ দাফনের সিদ্ধান নেন পরিবার। গতকাল ৩ জুন দাম্মাম শহরের গোরস্থানে লাশের জানাজা শেষে দাফন করা হয়েছে।
আলমডাঙ্গা উপজেলার কুমারী গ্রামের মৃত রবিউল হক চৌধুরীর জ্যৈষ্ঠ পুত্র মরহুম আব্দুল বাকী ওরফে বাবু চৌধুরী প্রায় ১৩ বছর ধরে সৌদি প্রবাসী। তিনি বিবাহিত ও ১ কন্যা সন্তানের জনক ছিলেন। একমাত্র কন্যা কুষ্টিয়া সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় এ বছর জিপিএ গোল্ডেন ৫ অর্জন করেছেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, কন্যা, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে সহোদর মঈন চৌধুরী ডাবু সকলের নিকট দোয়া চেয়েছেন। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন আলমডাঙ্গা প্রেসক্লাব নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্যব্যক্তিরা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More