কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক স্থানে পানিতে ডুবে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি:
কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক স্থানে পানিতে ডুবে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু হয়েছে। বুধবার বিকাল ৩টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সোনাতলা সাহেবনগর এলাকায় বন্যার পানিতে ডিঙি নৌকা ডুবে মা সেলিনা খাতুন (৩০) ও তার ছেলে সিয়াম (১১) এর মৃত্যু হয়। এসময় সেলিনার বাবা রসুল মন্ডল (৬২) ও সেলিনার ছোট ছেলে সাগর (৯) সাঁতরিয়ে প্রাণ বাঁচাতে সক্ষম হন।
দৌলতপুরের রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, ছোট ডিঙি নৌকায় চড়ে ৪জন পদ্মার চরের তালতলা ঘাট থেকে সোনাতলা সাহেবনগর এলাকা যাওয়ার সময় সাহেবনগরের নিকট মহাবুল বিশ্বাসের বাগানের কাছে ডিঙি নৌকাটি উল্টে পানিতে ডুবে যায়। এসময় রসুল মন্ডল ও সাগর সাতরিয়ে কিনারে উঠলেও পানিতে ডুবে মারা যায় সেলিনা খাতুন ও তার ছেলে সিয়াম। পরে স্থানীয়রা তাদের লাশ উদ্ধার করে। পদ্মা নদীতে বন্যার পানি বৃদ্ধি পাওয়ায় চরাঞ্চলের বিভিন্ন এলাকা পানিবন্দী হয়ে পড়েছে। ফলে চরাঞ্চলের মানুষের যোগাযোগের মাধ্যম এখন ডিঙি নৌকা। ডিঙি নৌকায় চড়ে পারাপারের সময় এ দূর্ঘটনা ঘটে। সাহেবনগর এলাকার আজিজুরের স্ত্রী সেলিনা খাতুন ও তার সন্তান। অপরদিকে পুকুরের পানিতে ডুবে তামান্না (১০) নামে ৪র্থ শ্রেণীর এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে এ দূর্ঘটনা ঘটেছে। নিহত তামান্না আদাবাড়িয়া ইউনিয়নের ধর্মদহ গ্রামের রফিকুল ইসলামের মেয়ে এবং ধর্মদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী।
স্থানীয়রা জানায়, তামান্না পাকুড়িয়া গ্রামে নানা হানিফের বাড়িতে বেড়াতে এসে বাড়ির পাশর পুকুরে গোলস করতে নামে। সাঁতার না জানার কারনে তামান্না পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তার মৃতদেহ উদ্ধার করে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More