কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত কিশোরীর মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ায় ঈদ আনন্দে প্রেমিকের সাথে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় আহত হওয়া অনিকা খাতুন (১৬) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে। বুধবার (২৭ মে) সকালে আহত ওই কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
নিহত অনিকা কুষ্টিয়ার কুষ্টিয়ার সদর উপজেলার আইলচালা ইউনিয়নের খাজানগরের সন্তোষপুর এলাকার জিন্না শেখের মেয়ে।
অনিকার পারিবারিক সুত্রে জানা যায়, পার্শ্ববর্তী এলাকা স্বর্গপুর গ্রামের মনি মন্ডলের ছেলে জুয়েলের সাথে মঙ্গলবার (২৬ মে) দুপুরে মোটরসাইকেল যোগে ঘুরতে যায়। এসময় তারা দুর্ঘটনা কবলীত হয়। এসময় জুয়েল অনিকাকে নিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে পালিয়ে যায়।
পরে স্থানীয়দের কাছ থেকে শুনে পরিবারের লোকজন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে যায়। অনিকার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে রেফার্ড করে। তাকে রাজশাহী মেডিকেলে নেওয়ার পথিমধ্যেই সে মারা যায়।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা আনিকার মৃত্যু নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে প্রেমিক জুয়েল পলাতক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই যুবককে আটকের অভিযান চলছে। ময়না তদন্ত শেষে অনিকার মরদেহ দুপুরে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More