ক্যান্সারে আক্রান্ত আলমডাঙ্গা উপজেলা পরিষদের প্রথম ড্রাইভারের মৃত্যু

আলমডাঙ্গা ব্যুরো: ক্যান্সারে আক্রান্ত আলমডাঙ্গা উপজেলা পরিষদের প্রথম ড্রাইভার জালাল উদ্দীন মারা গেছেন (ইন্না লিল্লাহি ………. রাজিউন)। গতকাল শনিবার দুপুরে গোবিন্দপুরের নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর। তিনি কয়েক বছর ধরে লিভার ক্যান্সারে আক্রান্ত ছিলেন।

জানা গেছে, কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়ার মৃত বাছের শেখের ছেলে জালাল উদ্দীন চাকরিসূত্রে আলমডাঙ্গা শহরে বসবাস শুরু করেন। তিনি ছিলেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের প্রথম ড্রাইভার। ২০১৩ সালে চাকরি থেকে অবসর গ্রহণের পরও সপরিবারে তিনি আলমডাঙ্গা শহরের গোবিন্দপুরে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজা বাদ মাগরিব অনুষ্ঠানের পর আলমডাঙ্গা গোবিন্দপুর ম-লপাড়া গোরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন, উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী, জেলা জাসদ সভাপতি সাবেক পৌর  চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম সবেদ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, উপজেলা পরিষদের সাবেক ভাইস  চেয়ারম্যান কাজী খালেদুর রহমান অরুণ, আলমডাঙ্গা পৌর আ.লীগ সম্পাদক কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক, যুগ্ম-সম্পাদক সাইফুর রহমান পিন্টু, রেজাউল হক তবা, আলিম হোসেন, আক্কাচ আলী প্রমুখ। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় ছোট ছেলে উপজেলা পরিষদের চেয়ারম্যানের ড্রাইভার হামিদুল ইসলাম সকলের নিকট দোয়া চেয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More