খুলনায় অনির্দিষ্টকালের ট্যাংকলরি ধর্মঘট চলছে

ডেস্ক নিউজ:
শ্রমিক নেতা আল আমিনের ওপর হামলাকারীদের আটকের দাবিতে খুলনায় মঙ্গলবার ভোর থেকে অনির্দিষ্টকালের জন্য ট্যাংকলরি ধর্মঘট শুরু করেছে খুলনা বিভাগীয় ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন। নগরীর খালিশপুরে অবস্থিত পদ্মা, মেঘনা ও যমুনা অয়েল ডিপো থেকে জ্বালানি তেল উত্তোলন এবং পরিবহন বন্ধ রয়েছে।

ট্যাংকলরি শ্রমিকরা জানান, সোমবার দুপুর সাড়ে ১২টায় ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের লাইন সম্পাদক আল আমিন খালিশপুর নয়াবাটি রোডের বাসা থেকে বের হন। এরপর চারটি মোটর সাইকেলযোগে আসা ৮-৯ জন সন্ত্রাসী তাকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে সোমবার রাতে ১০-১২ জনকে আসামি করে খালিশপুর থানায় মামলা দায়ের করেন। তবে আসামিরা কেউ এখনও ধরা পড়েনি।

খুলনা বিভাগীয় ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলী আজম জানান, শ্রমিক নেতা আল আমিনের ওপর হামলাকারীরা ধরা না পড়া পর্যন্ত তারা ধর্মঘট চালিয়ে যাবেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More