খুলনায় দিবালোকে ব্যবসায়ীর টাকা ছিনতাই

খুলনায় অস্ত্রের মুখে এক ব্যবসায়ীর কাছ থেকে ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নগরীর ইকবাল নগর গ্রিন স্কুলের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
খুলনা থানার সেকেন্ড অফিসার বিএম মনিরুজ্জামান জানান, নগরীর ১০৬ খানজাহান আলী রোডের বাসিন্দা মো. ইকবাল হাসান খান লাবুসহ দুজন সকাল ৯টার দিকে মোটরসাইকেলে করে তার গল্লামারীর ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। তিনি গরিব নেওয়াজ ক্লিনিকের পিছনের সড়ক দিয়ে ইকবাল নগর স্কুল পার হয়ে গ্রিন স্কুলের সামনে পৌঁছালে দুর্বৃত্তরা তাদের গতিরোধ করে। এক পর্যায়ে অস্ত্রের মুখে জিম্মি করে লাবুর কাছে থাকা টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ব্যবসায়ী লাবু জানান, তার ইজিবাইক ও মোটরসাইকেলের ব্যবসা রয়েছে। তিনি টাকা নিয়ে প্রতিষ্ঠানের দিকে যাচ্ছিলেন। একটি মোটরসাইকেলে তিনজন সন্ত্রাসী অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। ব্যাগে ৪ লাখ ২৩ হাজার ৩০০ টাকা ছিল বলে দাবি করেছেন তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More