গাঁজা বিক্রিকালে ডুমুরিয়ার পিয়াস টাকাসহ আটক

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার উথলী বাঙ্গালপাড়ায় অভিযান চালিয়ে গাঁজা বিক্রিকালে ২৯ হাজার টাকা ও গাঁজাসহ উপজেলার ডুমুরিয়ার পিয়াসকে আটক করেছে রাজাপুর বিওপির বিজিবি সদস্যরা। সে ডুমুরিয়ার ইলিয়াস ম-লের ছেলে। নিমতলা বিওপির বিজিবি সদস্যরা আকুন্দবাড়িয়া আবাসনে অভিযান চালিয়ে ২৩ বোতল ফেনসিডিল ও মেদিনীপুর বিওপির বিজিবি সদস্যরা হরিহরনগরে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা উদ্ধার করেছে। এ ঘটনায় ৩ মাদক ব্যবসায়ীকে পলাতক দেখিয়ে জীবননগর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে ও গতকাল বৃহস্পতিবার নিজস্ব গোয়েন্দার দেয়া তথ্যের ভিত্তিতে বিজিবি এ অভিযান পরিচালনা করে বলে জানা গেছে।
মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, গোপন খবরের ভিত্তিতে রাজাপুর বিওপির হাবিলদার আমিনুল হকের নেতৃত্বে বিজিবি সদস্যরা উথলীর বাঙ্গালপাড়ায় অভিযান পরিচালনা করেন। এসময় মাদক বিক্রিকালে ডুমুরিয়ার মাদক ব্যবসায়ী পিয়াসকে ১০ গ্রাম গাঁজা ও ২৯ হাজার টাকাসহ আটক করে। মেদিনীপুর বিওপির হাবিলদার শাখাওয়াত হোসেনের নেতৃত্বে বিজিবির একটি টিম হরিহরনগর গ্রামের মাদক ব্যবসায়ী মিকাঈলের বাড়িতে অভিযান পরিচালনা করেন। বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গাঁজা ফেলে পালিয়ে যায়। বিজিবি এসময় ২ কেজি গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় হরিহরনগর গ্রামের সাদেকুল ম-লের ছেলে মাদক ব্যবসায়ী মিকাঈল মন্ডল, রবিকুল বিশ^াসের দুই ছেলে সোহেল বিশ^াস ও রাসেল বিশ^াসকে পলাতক আসামি করে জীবননগর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। অপর দিকে দর্শনার নিমতলা বিওপির বিজিবির হাবিলদার হেলাল উদ্দিনের নেতৃত্বে বিজিবি সদস্যরা আকুন্দবাড়িয়া আবাসনে অভিযান পরিচালনা করে। অভিযানকালে পরিত্যক্ত অবস্থায় ২৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক নজরুল ইসলাম খান উপরোক্ত খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More