চুয়াডাঙ্গার কৃতি সন্তান আকরাম হলেন বগুড়ার ইনভেস্টিগেশন পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ২১৫ জন কর্মকর্তাকে বদলি/পদায়ন করা হয়েছে। এর মধ্যে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসনও রয়েছেন। তাকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন বগুড়া জেলার পুলিশ সুপার করা হয়েছে। তিনি চুয়াডাঙ্গা সরোজগঝ্জের কৃতি সন্তান। এদিকে মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম পিপিএমকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিরোজপুর জেলার পুলিশ সুপার করা হয়েছে। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাসকে রংপুর মেট্রোর অপরাধ তদন্ত বিভাগ সিআইডির পুলিশ সুপার করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুন) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি/পদায়ন করা হয়েছে।

আকরাম বিশ্বাসের নতুন পদায়নে খুশি তার এলাকাবাসী। দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক সরদার আল আমিন তাকে অভিনন্দন জানিয়ে বলেছেন, প্রচণ্ড কতর্ব্যপরায়ন মানুষ আকরাম বিশ্বাস্। তাকে আমাদের তরফে অভিবাদন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More