চুয়াডাঙ্গার নয়মাইলে যাত্রীবাহী বাস খাদে পড়ে ১০ জন আহত

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার নয়মাইলে যাত্রীবাহী বাস খাদে পড়ে চালকসহ ১০ জন আহত হয়েছেন। চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা ঝিনাইদহগামী যাত্রীবাহী বাসটি নয়মাইল এলাকায় পৌঁছুলে ছাগল বাঁচাতে গিয়ে গরুবোঝাই ট্রলির সাথে ধাক্কা লাগে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের নয়মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঝিনাইদহগামী এসআরএনআর পরিহনের (ঢাকা মেট্রো জ-১৪-১৯৮৬) একটি লোকাল বাস নয়মাইল এলাকায় পৌঁছুলে সড়কের ওপর একটি ছাগল চলে আসে। ছাগল বাঁচাতে গিয়ে চুয়াডাঙ্গাগামী গরুবোঝাই একটি পাওয়ারট্রিলারের সাথে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি। এতে বাস চালকসহ ১০ জন আহত হন। পরে সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল আলিম ও সিন্দুরিয়া ক্যাম্পের এএসআই মেহেদিসহ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। এরপর চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে পানির মধ্যে তল্লাশি করে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More