চুয়াডাঙ্গার ভোজন বিলাসের স্বত্বাধিকারী হাজি রেজাউল করিম আর নেই

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার ভোজন বিলাস রেস্টুরেন্ট অ্যান্ড হোটেলের স্বত্বাধিকারী সাবেক চেয়ারম্যান হাজি রেজাউল করিম আর নেই। তিনি গতকাল বুধবার দুপুরে চুয়াডাঙ্গা পোস্টঅফিসপাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে……রাজেউন)। হাজি রেজাউল করিম (৮৪) বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। গতকাল বুধবার রাতেই জান্নাতুল মাওলা কবরস্থানে লাশ দাফন সম্পন্ন হয়।
পারিবারিক সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার আলিয়ারপুর গ্রামের মৃত হিমচাদ ম-লের ছেলে কুতুবপুর ইউপির সাবেক চেয়ারম্যান হাজি রেজাউল করিম ব্যবসায়িক সুবাদে চুয়াডাঙ্গা পোস্টঅফিসপাড়ায় স্থায়ীভাবে বসবাস করে আসছেন। তিনি চুয়াডাঙ্গার ঐতিহ্যবাহী হোটেল ভোজন বিলাসের স্বত্বাধিকারী। গতকাল বুধবার দুপুর ১টার দিকে পোস্টঅফিসপাড়ার নিজবাড়িতে ইন্তেকাল করেন। তার মৃত্যুর খবর আত্মীয় ও ব্যবসায়ীদের মধ্যে জানাজানি হলে এক নজর দেখতে ছুটে যান তার বাড়িতে। এছাড়াও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন তার বাড়িতে উপস্থিত হয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। মরহুমের লাশ নেয়া হয় নিজ গ্রাম আলিয়ারপুরে। সেখানে বদরগঞ্জ বাজার জামে মসজিদে বাদ মাগরিব প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে লাশ নেয়া হয় চুয়াডাঙ্গায়। রাত সাড়ে ৮টায় জান্নাতুল মাওলা কবরস্থানে দ্বিতীয় জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়। চার ছেলের জনক হাজি রেজাউল করিমের ছোট ছেলে ৭ বছর আগে মারা যান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More